নিরহংকার নগরপিতার গল্প

কয়েকজন শিশুর আবদার পূরণ করতে গাড়ি থামিয়ে সেলফি তুলেন নগরপিতা আ জ ম নাছির উদ্দীন। সম্প্রতি এমনই কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। যেখানে সবাই নগরপিতার প্রশংসায় পঞ্চমুখ।

- Advertisement -

ফেসবুকে এমনি একটি ছবির পোস্টে সাজ্জাদ হোসেন নামে একজন কমেন্টে লিখেছেন, কোনো অহংকার নেই এ মানুষটির। শ্রেণী-বর্ণ নির্বিশেষে সবাই তাঁর কাছে যেতে পারেন। এমন নগরপিতা আমরাই চেয়েছিলাম।

- Advertisement -google news follower

চবি ছাত্রলীগ নেতা মিজানুর রহমান বিপুল ফেসবুকে ছবিটি পোস্ট করে ক্যাপশনে লিখেন, কিছু বলতে হবে? একজন মেয়র একজন নেতা এবং একজন অভিভাবক। আমি উনার বারান্দায় যেতে গর্ববোধ করি।

জানা যায়, গত ১৪ এপ্রিল সকালে কাজীর দেউরীর কর্ণফুলী টাওয়ারে একটি বেসরকারি টিভি চ্যানেলের অনুষ্ঠান শেষে ফিরছিলেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

- Advertisement -islamibank

হঠাৎ তার সঙ্গে দেখা করতে ছুটে এলো কয়েকজন শিশু। দু’একজন আবদার করে বসলেন সেলফি তোলার। কোমলমতি শিশুদের আবদার ফেলতে পারেননি মেয়র। তাদের সঙ্গে তুললেন ছবি। সে সঙ্গে তাদের পড়ালেখার খোঁজখবর নেন তিনি। অল্প বয়সে মোবাইলে আসক্ত না হয়ে খেলাধূলা ও বুদ্ধিভিত্তিক চর্চায় মনোনিবেশের জন্য উপদেশ দিতেও ভুলেননি নগরপিতা।

এসময় আশপাশের অনেকে আসেন নববর্ষের শুভেচ্ছা বিনিময় করতে। নগরপিতা সকলের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM