মকরের ভাগ্যেন্নতি, মেষের ঝামেলাপূর্ণ দিন

মেষ: দিনটি ঝামেলাপূর্ণ। কর্মস্থলে কোনোপ্রকার হয়রানির সম্মুখিন হতে হবে। অকারণেই পদস্ত কর্মকর্তার সঙ্গে মনোমালিন্য দেখা দিতে পারে। শুভ বৃহস্পতির প্রভাবে অনেকেই আবার পড়াশোনা আরম্ভ করার সুযোগ পেতে পারেন। শরীর ভালো যাবে না। রক্তচাপের রোগীদের সতর্ক থাকতে হবে। মূল্যবান কোনো দ্রব্যাদি সামলে রাখুন।

- Advertisement -

বৃষ: দিনটি সৃজনশীল কাজে সফলতাপ্রাপ্তির। রোমান্টিক বিষয়ে অগ্রগতি হবে। সন্তানের পরীক্ষা নিয়ে ব্যস্ত থাকতে পারেন। শিল্পকলার সঙ্গে জড়িতরা আজ ভালো আয়ের সুযোগ পেতে পারেন। নৃত্য-অভিনয় শিল্পীদের নতুন কাজের যোগযোগ হবে। পরীক্ষার্থীদের পরীক্ষায় আশানুরূপ সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি মিশ্র সম্ভাবনাময়। প্রত্যাশিত কাজে কিছু অগ্রগতি আশা করতে পারেন। ভূমি স্থাবর সম্পত্তি সংক্রান্ত কাজে আশানুরূপ সাফল্য আসবে। সাংসারিক বিষয়ে মায়ের সঙ্গে মতানৈক্য দেখা দেবে। মাতৃকুলের আত্মীয়ের দ্বারা ক্ষতিগ্রস্ত হওয়ার আশঙ্কা প্রবল। যানবাহন নিয়ে কোনো ঝামেলায় পড়তে পারেন। বৈধ কাগজপত্র ছাড়া কোনো যানবাহন ক্রয় করবেন না।

কর্কট: দিনটি দিনটি মিশ্র সম্ভাবনাময়। ছোট ভাই-বোনের জন্য অর্থ ব্যয়ের যোগ। গার্মেন্টস ও স্বর্ণালঙ্কার ব্যবসায়ীরা ভালো আয়ের সুযোগ পাবেন। বিদেশ থেকে ভালো কোনো সংবাদ লাভের যোগ রয়েছে। গার্মেন্টস ব্যবসায়ীরা বৈদেশীক অর্ডারের প্রচেষ্টায় সফল হতে পারেন। এ্যাপভিত্তিক সেবাদানকারীরা ভালো আয় করতে পারবেন।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা-পাইকারি ও অনলাইন ক্রয়-বিক্রয়ে লাভের আশা করতে পারেন। বিদেশ থেকে কিছু টাকা আসতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায়ীরা আইন প্রয়োগকারী সংস্থার দ্বারা হেনস্তার শিকার হতে পারেন। সরকারি কাজে প্রশাসনিক জটিলতার আশঙ্কা প্রবল। জাতিকাদের সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে।

কন্যা: দিনটি ভালো যাবে। শুভ চন্দ্রের প্রভাবে ক্ষমতা ও প্রতিপত্তি বৃদ্ধির যোগ প্রবল। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। সরকারি চাকুরেদের আজ দায়িত্ব বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কাজে সাফল্য লাভের যোগ। জীবনসঙ্গীকে নিয়ে কোথাও বেড়াতে যেতে পারেন।

তুলা: দিনটি ব্যয়বহুল থাকবে। সকাল থেকেই অপ্রয়োজনীয় খরচ হতে থাকবে। আজ আপনার ভ্রমণের ব্যয় বাড়তে পারে। প্রবাসীদের কর্মস্থলে সাফল্য লাভের যোগ। কারাগার থেকে কোনো নেতার মুক্তির সম্ভাবনা। মামলা মোকর্দ্দমায় কোনপ্রকার আপোশ-রফা করতে পারেন। বিদেশ যাত্রার প্রয়োজন হতে পারে।

বৃশ্চিক: দিনটি শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীদের আয় বৃদ্ধির যোগ প্রবল। চাকরিজীবীদের বকেয়া বেতনের পাশাপাশি বাড়তি কিছু রোজগার হতে পারে। বন্ধুদের সঙ্গে দিনটি ব্যবসায়িক ব্যস্ততায় কেটে যাবে। ঠিকাদারি ব্যবসায় ভালো আয়ের সুযোগ পাবেন। বড় ভাই-বোনের সঙ্গে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে।

ধনু: দিনটি সম্মান ও মর্যাদা বৃদ্ধির। কোনো রাজনৈতিক কাজে প্রভাবশালী ব্যক্তির সঙ্গে যোগাযোগ হবে। চাকরিজীবীদের ক্ষমতা বৃদ্ধির সুযোগ আসতে পারে। বেকারদের চাকরিসংক্রান্ত কোনো ভালো সংবাদ লাভের যোগ। পিতার শরীর-স্বাস্থ্য কিছুটা ভোগাতে পারে। পদস্ত কর্মকর্তার সঙ্গে দুরত্ব কমে আসতে পারে।

মকর: আজ ভাগ্যেন্নতি হতে পারে। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশ নিতে পারেন। বৈদেশিক ব্যবসায় সাফল্য আসবে। আমদানি ও রপ্তাণী বাণিজ্যে ভালো আয়ের সুযোগ পাবেন। শিক্ষা ও গবেষণা মূলক কাজে কোনো শিক্ষকের সাহায্য লাভের যোগ প্রবল।

কুম্ভ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। রাস্তাঘাটে সতর্ক থাকতে হবে। ছিনতাইকারী বা তস্করের দ্বারা সম্পদ হানির আশঙ্কা। শেয়ার ব্যবসায় লোকসানের সম্মুখিন হতে পারেন। পুরোনো কোনো মামলার জেরে আইনগত জটিলতার আশঙ্কা রয়েছে। ব্যাংকের দ্বারা হয়রানির সম্মুখিন হতে হবে। ব্যবসায়িক কারণে ঋণ যোগ প্রবল।

মীন: দিনটি ভালো যাবে। আজ বস্ত্র ও খাদ্য পণ্য ব্যবসায় ভালো আয়ের যোগ। ট্রাভেল এজেন্ট ও ট্রান্সপোর্ট এজেন্টদের আয় বৃদ্ধি পাবে। অবিবাহিতদের বিবাহের কথাবার্তায় অগ্রগতি আশা করা যায়। অংশীদারি কাজে সফল হবেন। ব্যবসায়িক কারণে দূরে কোথাও যাত্রার যোগ।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM