অমিতাভ কি বিপদে পড়ে বিয়ে করেছিলেন জয়াকে!

জীবনের ৭১টি বসন্ত পেরিয়ে গেলেন অভিনেত্রী জয়া বচ্চন। এ উপলক্ষে ‘স্টোরি নাইটস ২’ নামের একটি টিভি অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অমিতাভ-জয়া দম্পতি।

- Advertisement -

সেখানে তাদের জিজ্ঞেস করা হয়েছিল, ১৯৭৩ সালে হঠাৎ কেন দুজনে বিয়েতে আবদ্ধ হয়েছিলেন? এর পেছনের রহস্য কি?
জবাব এলো বিগবির কাছ থেকে। নিজেদের বিয়ে নিয়ে লুকানো রহস্য উন্মোচন করলেন। তিনি হেসে বলেন, একপ্রকার বিপদে পড়ে বাধ্য হয়ে জয়াকে বিয়ে করেছিলাম।

- Advertisement -google news follower

তিনি বলেন, তখন জয়া আর আমি জঞ্জির ছবির কাজ করছিলাম। ছবির পরিচালক থেকে প্রযোজক ও অন্যান্য সব সদস্য মিলে ঠিক করেছিল, যদি ছবিটি বক্স অফিসে হিট হয়, তবে সবাই মিলে লন্ডনে বেড়াতে যাব।

সিনেমাটি সুপার হিট হয়। কথামতো সবাই মিলে লন্ডন যাবার দিন তারিখ ঠিক করি। বিষয়টি আমি বাবাকে জানাই। তখন বাবা আমাকে জিজ্ঞেস করেন, আমার সঙ্গে কী সিনেমার নায়িকা জয়াও যাবেন?

- Advertisement -islamibank

এরপর অমিতাভ বলেন, আমি বাবাকে হ্যাঁ বলতেই তিনি অবাক হন। তিনি আমাকে বলেন, বিয়ে না হওয়া পর্যন্ত আমি তোমাদের দুজনকে একসঙ্গে লন্ডনে যেতে দেব না।

তখন আমি বলি, ঠিক আছে এমনটা হলে কালই আমরা বিয়ে করব। ব্যস, যা বলা তাই কাজ। তাড়াহুড়ো করে একদিনের প্রস্তুতিতেই বিয়ে সেরে ফেলি আমরা। পরদিনই নতুন বউকে নিয়ে লন্ডনে পাড়ি জমাই।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM