সিভয়েস’র প্রথম বর্ষপূর্তি পালন

চট্টগ্রামের অনলাইন নিউজ পোর্টাল সিভয়েস টুয়েন্টিফোরের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।

- Advertisement -

বৃহস্পতিবার (১১ এপ্রিল) সন্ধ্যায় সিভয়েস কার্যালয়ে কেক কেটে এ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান পালন করে সিভয়েস পরিবার।

- Advertisement -google news follower

জানা যায়, ২০১৮ সালের ১১ এপ্রিল ভয়েস অব চট্টগ্রাম স্লোগান নিয়ে যাত্রা শুরু করেছিল সিভয়েস। শুরু থেকেই নির্ভীক ও নিরপেক্ষ সাংবাদিকতার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে সিভয়েস পরিবার।

সিভয়েসের চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ এলিট বলেন, এক বছরের পথ চলায় আমাদের উল্লেখযোগ্য অনেক অর্জন রয়েছে। কিছু ভুলভ্রান্তিও হয়তো ছিল। এই ভুল ভ্রান্তিগুলোকে সংশোধন করে আগামীর দিনগুলোতে আরো বড় অর্জনের লক্ষ্যে সবাইকে কাজ করতে হবে।

- Advertisement -islamibank

তিনি বলেন, চট্টগ্রামের আনাচে কানাচে ছড়িয়ে ছিটিয়ে থাকা সংবাদগুলো বস্তুনিষ্ঠভাবে প্রচারের পাশাপাশি চট্টগ্রামের বাইরে সারাদেশের খবর সংগ্রহ ও প্রচারের লক্ষ্যেও নিরলসভাবে কাজ করে যাচ্ছে সিভয়েস পরিবারের সদস্যরা।

প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত ছিলেন সিভয়েসের চেয়ারম্যান ও বড়তাকিয়া গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট, সিভয়েস সম্পাদক এম নাসিরুল হক, সিভয়েস ম্যানেজিং পার্টনার ও সিজিলিং গ্রুপ অব কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর রফিক উদ্দিন ভূঁইয়া, সিভয়েস ব্যবস্থাপনা সম্পাদক হুমায়ুন মাসুদ, প্ল্যানিং এডিটর হিমাদ্রী রাহা, সিনিয়র সাব এডিটর সরোজ আহমেদ, সৈয়দ আবরার শাহরিয়ার, স্টাফ রিপোর্টার মনিরুল ইসলাম মুন্না, মিনহাজ উদ্দিন, মিনহাজ মুহি, আবু রায়হান তানিন, আজম উদ্দিন, ভিডিও এডিটর ফাহিম শাহরিয়ার ও মার্কেটিং এক্সিকিউটিভ আজম খান শাকিল।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM