বাঁশখালীতে বন্দুকযুদ্ধে হোসাইন্যা ডাকাত নিহত

বাঁশখালীর ছনুয়া ইউনিয়নের ছোট ছনুয়া গ্রামে বৃহস্পতিবার ( ১১ এপ্রিল) ভোরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে দেলোয়ার হোসাইন প্রকাশ হোসাইন্যা ডাকাত (৩২) নিহত হয়েছে। হোসাইন্যা ডাকাত ছোট ছনুয়া গ্রামের নুরুল আলম প্রকাশ মাইন্যার ছেলে।

- Advertisement -

ঘটনাস্থল থেকে র‌্যাব ১টি বিদেশি রিভলবার এবং ৩টি এলজিসহ ৪টি আগ্নেয়াস্ত্র ও ১৪৫ রাউন্ড গুলি উদ্ধার করে। নিহত হোসাইন্যা ডাকাতের বিরুদ্ধে বাঁশখালী, কুতুবদিয়া ও চকরিয়া থানাসহ বিভিন্ন থানায় অস্ত্র, হত্যা, ডাকাতি ও জলদস্যুতার ৬টি মামলা রয়েছে।

- Advertisement -google news follower

এলাকাবাসীর দাবি, এলাকার জনৈক জনপ্রতিনিধি পরিচালিত দুর্ধর্ষ বাহিনীর প্রধান নিয়ন্ত্রক ছিল হোসাইন্যা ডাকাত। তার মৃত্যুর পর স্থানীয়রা উল্লাস প্রকাশ করে র‌্যাবকে অন্যান্য ডাকাত দমনের আহ্বান জানায়।

র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মাশকুর রহমান বলেন, র‌্যাব গোপন সূত্রে খবর পেয়ে ছনুয়া ইউনিয়নের ছোট ছনুয়া এলাকায় টহল দেওয়ার সময় এলাকার দুর্ধর্ষ ডাকাত বাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে লিপ্ত হয়। পরে ঘটনাস্থল খেকে অস্ত্রসহ হোসাইন্যা ডাকাতের লাশ উদ্ধার করা হয়।

- Advertisement -islamibank

এ ঘটনায় র‌্যাব বাদি হয়ে বাঁশখালী থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতি আইনে মামলা দায়ের করেছে।

জয়নিউজ/উজ্জ্বল/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM