মহেশখালীতে ডাকাত গ্রেপ্তার

মহেশখালীতে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয়েছে কাশেম ডাকাতকে।

- Advertisement -

মহেশখালী থানার ওসি প্রভাস চন্দ্র ধরের নেতৃত্বে বুধবার (১০ এপ্রিল) সকাল ১১টায় কালারমারছড়া পুলিশ বাড়ি থেকে অস্ত্রসহ গ্রেপ্তার করে কাশেম ডাকাতকে।

- Advertisement -google news follower

এস আই লিটন বড়ুয়া জানান, গত ৪ এপ্রিল বদাইয়া ডাকাত ও কাশেম ডাকাতের নেতৃত্বে স্থানীয় জাগির হোসেনের বসতবাড়িতে ডাকাতি হয়। এ সময় মনোয়ারা বেগম নামে এক নারীকে অপহরণ করে ডাকাতদল। পরে স্থানীয় লেদুমিয়ার বাড়ি থেকে অপহৃত নারীকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জাগির হোসেন বাদি হয়ে বদাইয়া ডাকাতকে প্রধান করে ৮ জনের বিরুদ্ধে মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই লিটন বুধবার অভিযান চালিয়ে ২ ডাকাতকে আটক ও ডাকাতির মালামাল উদ্ধার করে। এ সময় বদাইয়া, কাশেমসহ ডাকাতরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি করে। পুলিশ ও আত্মরক্ষার্থে গুলি ছোঁড়ে। এ সময় অন্যান্য ডাকাতরা পালিয়ে গেলেও কাশেম ডাকাতকে গ্রেপ্তার করে পুলিশ।

- Advertisement -islamibank

সূত্র জানায়, নোনাছড়ির সেলিম বাহিনীর নেতৃত্বে বদাইয়া, কাশেমসহ সংঘবদ্ধ ডাকাতরা সাগর, পাহাড় ও বসতি এলাকায় নিয়মিত ডাকাতি করে আসছিল।

মহেশখালী থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র অস্ত্রসহ এ ডাকাতকে আটকের সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ ও ডাকাতদের মধ্যে প্রায় ২০ রাউন্ড গুলিবিনিময়ের কথাও তিনি জানান।

জয়নিউজ/শাহাবউদ্দীন/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM