ব্যাংকের গ্রাহকরা ছিল তাদের টার্গেট

নগরের জুবিলী রোড, লালখান বাজার, মুরাদপুরসহ বিভিন্ন এলাকায় ব্যাংকের গ্রাহকদের টার্গেট করত চক্রটি। টার্গেট করা ব্যক্তির পিছু নেওয়া এবং একপর্যায়ে পরিকল্পনা অনুযায়ী নির্দিষ্ট জায়গায় আসামাত্র সর্বস্ব লুটে নিত তারা।

- Advertisement -

পুলিশ জানায়, মঙ্গলবার (৯ এপ্রিল) দুপুর ২টার দিকে মো. পারভেজ ব্যাংক থেকে টাকা উত্তোলন করে ফেরার সময় টার্গেট করে ছিনতাইকারীরা। একপর্যায়ে জমিয়তুল ফালাহ মসজিদ এলাকায় তার সিএনজি অটোরিকশার গতিরোধ করে প্রায় দুই লাখ টাকা ছিনিয়ে নেয়। এ সময় তার চিৎকারে টহল পুলিশ ও স্থানীয় লোকজন এগিয়ে এসে দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।

- Advertisement -google news follower

গ্রেপ্তারকৃতরা হলো নোয়াখালীর সুধারামপুরের হায়দারবাড়ির মৃত মো. মোস্তফার ছেলে মামুনুর রশিদ (৩১) ও সাতকানিয়ার কড়াইয়ানগর মনির মেম্বার বাড়ির মনির আহমদের ছেলে শহিদ আলম (৩০)। পরে তাদের থেকে ছিনতাইয়ের টাকা ও ছুরি উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন জানান, ছিনতাইয়ের সময় দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।

জয়নিউজ/পলাশ/আরমি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM