বাঁশখালীর কাথারিয়া ইউনিয়নের জায়গা উদ্ধার

বাঁশখালীর কাথারিয়া ইউনিয়নের মালিকাধীন ১৪ কানি বা ৫ শত ৬০ শতক জায়গা উদ্ধার করা হয়েছে। ইউনিয়ন পরিষদের নামে বরাদ্দ করা এসব জায়গা ১৯৬৭ সাল থেকে স্থানীয় বাসিন্দাদের ভোগদখলে ছিল।

- Advertisement -

উপজেলা প্রশাসন ও স্থানীয় চেয়ারম্যান মো. শাহজাহান চৌধুরীর তত্ত্বাবধানে এসব জায়গা উদ্ধার করা হয়।

- Advertisement -google news follower

কাথারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহাজাহান চৌধুরী মঙ্গলবার (৯ এপ্রিল) উপজেলা সমন্বয় সভায় বলেন, বাঘমারা গ্রামে ইউনিয়ন পরিষদের মালিকাধীন ৫ শত ৬০ শতক জায়গা মানুষের দখলে ছিল। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তারের সহযোগিতায় সম্পূর্ণ জায়গা উদ্ধার করা হয়েছে।

সমন্বয় সভায় প্রধান অতিথি ছিলেন সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী। এছাড়া প্রশাসনিক কর্মকর্তা ও স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

সাংসদ মোস্তাফিজুর রহমান চৌধুরী কাথারিয়া ইউনিয়নের সম্পদ উদ্ধার করায় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার জয়নিউজকে বলেন, মূল্যবান জায়গাটি উদ্ধারে চেয়ারম্যান নিজের অর্থে উদ্ধার কাজ চালিয়ে তিনি দৃষ্টান্ত স্থাপন করেছেন। দীর্ঘদিন পর এ জায়গা উদ্ধার হওয়ায় সরকারের মহৎ প্রকল্পগুলো কাজে লাগানো যাবে।

জয়নিউজ/উজ্জ্বল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM