জুনিয়র আর্টিস্ট লতিফ

একজন জুনিয়র আর্টিস্ট লতিফকে অনেক রকম চরিত্রে ছবিতে দেখা যায়। হাফ প্যান্ট পরা স্কুলের ছাত্র থেকে শুরু করে বাসার কাজের লোকের চরিত্রেও লতিফ অভিনয় করে। অবশ্য তার বেশিরভাগ চরিত্রে কোনো সংলাপ থাকে না। থাকে না তার প্রতি ক্যামেরার ফোকাস। তবুও লতিফ বড় অভিনেতা হওয়ার যুদ্ধ চালিয়ে যায়।

- Advertisement -

একদিন শুটিংয়ে নায়ক-নায়িকা একটি রোমন্টিক দৃশ্য কোনোভাবেই করতে পারছিলেন না। বারবার নায়ক ব্যর্থ হচ্ছিলেন। সবাই যখন হতাশ-বিরক্ত, তখনই লতিফ সেটে এসে নায়িকার হাত ধরে পুরো রোমান্টিক দৃশ্যটি পরিচালকের চাওয়া অনুযায়ী করে সকলকে তাক লাগিয়ে দেয়। এরপর কি ঘটল?

- Advertisement -google news follower

তা জানা যাবে ঈদের বিশেষ টেলিফিল্ম ‘জুনিয়র আর্টিস্ট লতিফ’-এ। এটি রচনা ও পরিচালনা করেছেন সুমন আনোয়ার। এতে লতিফ চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো। সঙ্গে রয়েছেন মৌসুমি হামিদ, শাহেদ শরিফ খান, সাহেদ আলী সুজন, আহসান হাবিব নাসিম, সাজ্জাদ রেজা ও একটি বিশেষ চরিত্রে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

ঈদুল আযহার ৬ষ্ঠ দিন সোমবার (২৭ আগস্ট) দুপুর ২টা ১০ মিনিটে ‘জুনিয়র আর্টিস্ট লতিফ’ বাংলাভিশনে প্রচারিত হবে।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM