বান্দরবানে কৃমিনাশক ওষুধ খেয়ে ৬ শিশু অসুস্থ

বান্দরবানে কৃমিনাশক ওষুধ খেয়ে ৬ জন অসুস্থ হয়ে পড়েছে। সোমবার (৮ এপ্রিল) বিকালে এ ঘটনা ঘটে।

- Advertisement -

এরা হলেন ষষ্ঠ শ্রেণির তানজিনা আক্তার, শিউলী দাশ, আঁখি আক্তার এবং সপ্তম শ্রেণির ছাত্রী কমলিকা রুদ্রসহ আরো দুজন ছাত্রী। তবে বাকি দুইজনের নাম জানা যায়নি।

- Advertisement -google news follower

স্বাস্থ্য বিভাগ ও স্থানীয়রা জানায়, জেলা শহরের বান্দরবান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে কেন্দ্রে সরকারিভাবে শিশুদের বিনামুল্যে কৃমিনাশক ওষুধ খাওয়ানো হয়। এসময় কৃমি নাশক ওষুধ খাওয়ার পর কয়েকজন ছাত্রী বমি করে এবং মাথা ঘুরিয়ে পড়ে যায়। পরে শিক্ষকরা ৬ শিশুকে হাসপাতালে ভর্তি করেছেন।

বান্দরবান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক স্মৃতি কনা দে বলেন, কৃমিনাশক ওষুধ খেয়ে বিদ্যালয়ের ৬ জন ছাত্রী অসুস্থ হয়ে পড়ে। এ ঘটনায় শিক্ষক, অভিভাবক এবং ছাত্রীদের মধ্যে আতঙ্ক দেখা দেয়।

- Advertisement -islamibank

এ ব্যাপারে সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. মাহতাব উদ্দিন চৌধুরী জয়নিউজকে জানান, এই ধরনের ঘটনায় আতঙ্কিত হওয়ার কিছু নেই। কৃমিনাশক ওষুধ খাওয়ার পরপরই অনেকের মধ্যে বমি বমি ও মাথা ঘুরানোর লক্ষণ দেখা দেয়। এটি স্বাভাবিক ঘটনা। ডাক্তারের পরামর্শ মোতাবেক চিকিৎসা নিলে দ্রুত সুস্থ হয়ে উঠবে।

জয়নিউজ/আলাউদ্দিন/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM