নুসরাতকে সিঙ্গাপুর পাঠানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

ফেনীর সোনাগাজীর ফাজিল মাদ্রাসার আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে সিঙ্গাপুরে পাঠানোর নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

- Advertisement -

সোমবার (৮ এপ্রিল) বিকাল সাড়ে ৫টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত সহকারি সচিব বিল্পব বড়ুয়া নুসরাতকে দেখতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে আসেন। তাকে লাইফ সাপোর্টে দেখার পর বার্ন ইউনিটের সমন্বয়ক সামন্ত লাল সেনকে সঙ্গে নিয়ে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

এর আগে শনিবার (৬ এপ্রিল) সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসায় আলিম পরীক্ষা দিতে গেলে কৌশলে নুসরাতকে ছাদে ডেকে নিয়ে তার গায়ে আগুন ধরিয়ে দেয় দুর্বৃত্তরা।

সামান্তে লাল সেন সাংবাদিকদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটু আগে আমাকে ফোন করে বলেছেন নুসরাতকে যাতে সিঙ্গাপুরে পাঠানো হয়। তিনি নুসরাতের স্বাস্থ্যের খোঁজ-খবর নেন। প্রধানমন্ত্রী আমাকে বলেছেন, নুসরাতের অবস্থা যদি সিঙ্গাপুরে পাঠানোর মতো হয়, তাহলে তাকে যেন দ্রুত পাঠানো হয়।

- Advertisement -islamibank

প্রধানমন্ত্রীর নির্দেশ পাবার পর আমি সিঙ্গাপুরে নুসরাতের সকল কাগজপত্র পাঠিয়েছি। তারা রেসপন্স করলে আমরা নুসরাতকে দ্রুত পাঠিয়ে দিবো, বলেন সামন্ত লাল সেন।

তিনি আরো বলেন, সাধারণত এতো বেশি শতাংশ বার্নের রোগী সিঙ্গাপুর নিতে চায় না। তারপরও আমরা সিঙ্গাপুরে কথা বলছি। আমরা চেষ্টা করছি।

সামান্তে লাল সেন কথা বলার পর বিপ্লব বড়ুয়া সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী আমাকে নির্দেশ দিয়েছেন নুসরাতের স্বাস্থ্যের খোঁজ-খবর নিতে। তাই আমি এখানে তাকে দেখতে এসেছি। প্রধানমন্ত্রী নুসরাতকে সিঙ্গাপুর পাঠানো নির্দেশ দিয়েছেন। সরকার সকল খরচ বহন করবে।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM