ফেনীর দগ্ধ ছাত্রীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী

ফেনীর সোনাগাজীতে দগ্ধ মাদ্রাসা ছাত্রীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হসিনা। এছাড়া সব ধরনের আইনি ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন তিনি।

- Advertisement -

রোববার (৭ এপ্রিল) ঢামেকে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন বার্ন ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

- Advertisement -google news follower

সামন্ত লাল সেন সাংবাদিকদের বলেন, রোববার ১টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আমি দেখা করতে যাই। প্রধানমন্ত্রী প্রথমেই ফেনীর ছাত্রীর বিষয়ে খোঁজখবর নেন। বিস্তারিত শুনে উনি মর্মাহত ও উদ্বেগ প্রকাশ করেন। তিনি যা যা সহযোগিতা লাগে দেবার কথা বলেন। এছাড়া তিনি নির্দেশ দিয়েছেন, এই ঘটনায় যারা জড়িত তাদের সবাইকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে।

মাদ্রাসার দগ্ধ ছাত্রীর চিকিৎসায় ৮ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে বলেও জানান তিনি।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, গতকাল শনিবার (৬ এপ্রিল) মাদ্রাসার প্রশাসনিক ভবনের ছাদে বান্ধবীকে মারধর করা হচ্ছে-এমন খবর পেয়ে সেখানে গিয়েছিলেন ছাত্রীটি। যাওয়ার পরই তাকে ঘিরে ধরেন বোরকা পরা চার-পাঁচজন ছাত্রী। তারা শাসাতে থাকেন, অধ্যক্ষের বিরুদ্ধে কেন মিথ্যা অভিযোগ এনেছেন। জবাবে মেয়েটি বলেছিলেন, তিনি যে অভিযোগ করেছেন, তা সত্য এবং ‘শেষ নিশ্বাস’পর্যন্ত তিনি এর প্রতিবাদ করবেন। এরপর ওই ছাত্রীদের কেউ তার হাত, কেউ পা ধরেন এবং গায়ে আগুন ধরিয়ে দেন।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM