চবিতে ছাত্রলীগের ওপর পুলিশের টিয়ারশেল (ভিডিওসহ)

গ্রেপ্তার ৬ নেতাকর্মীর মুক্তির দাবিতে আন্দোলনরত ছাত্রলীগের একাংশের নেতাকর্মীদের উপর টিয়ারশেল ও জলকামান নিক্ষেপ করেছে পুলিশ। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরাও ইট-পাটকেল নিক্ষেপ করে পুলিশের উপর।

- Advertisement -

রোববার (৭ এপ্রিল) বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ জিরো পয়েন্টের সামনে ও আন্দোলনরত ছাত্রলীগ নেতাকর্মীরা শাহজালাল ও শাহ আমানত হলের সামনে অবস্থান নিয়েছে। তাৎক্ষণিকভাবে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

- Advertisement -google news follower

ধর্মঘটের ডাক দেওয়া ছাত্রলীগের বগিভিত্তিক দু’গ্রুপ বিজয় ও সিএফসি শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে ক্যাম্পাসে পরিচিত।

এর আগে সকাল ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ের জিরো পয়েন্ট গেটে তালা দিয়ে বিক্ষোভ শুরু করে ছাত্রলীগ একাংশের নেতাকর্মীরা। একইসঙ্গে নগরের বটতলী স্টেশনে ট্রেনের হোসপাইপও কেটে দেয় তারা। ফলে বিশ্ববিদ্যালয় শাটলট্রেন চলাচল বন্ধ হয়ে যায়। ছাত্রলীগের ধর্মঘটের কারণে শিক্ষক বাস চলাচলও বন্ধ থাকে।

- Advertisement -islamibank

চবিতে ছাত্রলীগের ওপর পুলিশের টিয়ারশেল (ভিডিওসহ)

প্রসঙ্গত, গত সপ্তাহে টানা তিনদিন ধরে থেমে থেমে ছাত্রলীগের বগিভিত্তিক দুই গ্রুপ বিজয় ও সিএফসির (চুজ ফ্রেন্ডস উইথ কেয়ার) মধ্যে সংঘর্ষ হয়। এর জেরে উভয়পক্ষের ৬ জনকে গ্রেপ্তার করে পুলিশ। পরে হাটহাজারী থানায় তাদের নামে অস্ত্র মামলা দেওয়া হয়। তবে তাদের দাবি, তাদের কাছে কোনো অস্ত্র ছিল না।

জয়নিউজ/নবাব/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM