মিথুনের প্রেমে সাফল্য, ভাগ্য সহায় সিংহের

মেষ: দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরিজীবীরা কোনো ভালো সংবাদ পেতে পারেন। ব্যবসায় ভালো আয়ের যোগ। জীবনসাথীর সঙ্গে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যেতে পারেন। প্রভাব-প্রতিপত্তি ও ক্ষমতা বৃদ্ধি পাবে।

- Advertisement -

বৃষ: দিনটি ভালো যাবে। দৈনন্দিন ব্যয় বৃদ্ধির আশঙ্কা। গৃহসজ্জার জন্য আসবাবপত্র ক্রয় করতে পারেন। বিদেশ সংক্রান্ত ব্যবসা-বাণিজ্যে ভালো লাভের আশা করা যায়। বিকালের দিকে প্রবাসীদের কর্মোন্নতি হতে পারে। ট্র্যাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায় ভালো আয় হবে।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি ভালো যাবে। ব্যবসায়ীরা কিছু আয়ের আশা করতে পারেন। বকেয়া টাকা আদায়ে চাপ দিন। বন্ধুর সাহায্য লাভের যোগ প্রবল। বাড়িতে বড়ভাই-বোনের আগমন। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো বেচাকেনার যোগ। প্রেমে সাফল্য।

কর্কট: দিনটি সাফল্যের। বেকারদের চাকরি লাভের সংবাদ আসতে পারে। চাকরিজীবীরা কর্মস্থলে সাফল্য পাবেন। ব্যবসায়িক আলাপ-আলোচনায় সফল হতে পারেন। সম্মান-মর্যাদা বৃদ্ধি পাবে। রাজনৈতিক ও সাংগঠনিক কাজে আশানুরূপ সাফল্য আশা করা যায়। ঠিকাদারি কাজে কোনো প্রভাবশালী নেতার সাহায্য আশা করতে পারেন।

- Advertisement -islamibank

সিংহ: বিদেশ থেকে ভালো কোনো সংবাদ আসতে পারে। জীবিকার জন্য বিদেশযাত্রায় বাধা-বিপত্তি কমে আসবে। উচ্চশিক্ষার্থে বিদেশ থেকে ভালো সংবাদ পাবেন। শিক্ষকের সাহায্য পেতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অগ্রগতি হবে। ভাগ্য আপনার সহায় থাকবে।

কন্যা: দিনটি মিশ্র যাবে। শেয়ার ব্যবসায়ীদের সময় কিছু প্রতিকূল থাকবে। কিছু টাকা ধার করতে পারেন। পুলিশি হয়রানির শিকার হতে হবে। কোনো আত্মীয় বা বন্ধুর অসুস্থতার সংবাদ আসতে পারে। ঝুঁকিপূর্ণ কাজ না করাই ভালো। আইনজীবীরা ভালো আয় করতে পারবেন।

তুলা: দিন ভালো যাবে। ব্যবসায় লাভবান হবেন। ভালো আয়ের যোগ রয়েছে। অংশীদারি কারবারে ভালো লাভ। যে কোনো অংশীদারি চুক্তি সম্পাদনের পূর্বে আইনজীবীর পরামর্শ নিন। জীবনসাথীর সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক: দিনটি মিশ্র সম্ভাবনাময়। কর্মক্ষেত্রে সহকর্মীর সঙ্গে বিরোধ হতে পারে। অনৈতিক সম্পর্কের জন্য চিকিৎসা জটিলতায় পড়তে পারেন। জাতিকাদের অস্ত্রোপচারের প্রয়োজন হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা। গোপন শত্রুতা বৃদ্ধি পাবে।

ধনু: প্রেম-রোমান্সে সফল হবেন। কারো প্রেমের আহ্ববানে সাড়া দিতে বাধ্য হবেন। সন্তানের সাফল্যে মনে আনন্দ বৃদ্ধি পাবে। সৃজনশীল প্রতিভার প্রকাশে শিক্ষকের সহায়তা পেতে পারেন। সন্তানদের সঙ্গে মেলায় যেতে পারেন। শিল্পী-কলাকুশলীদের নতুন কাজে ঝামেলা হতে পারে।

মকর: দিনটি ভালো যাবে। কর্মক্ষেত্রে প্রত্যাশা পূরণের সংবাদ পেতে পারেন। মায়ের সঙ্গে আত্মীয়বাড়ি বেড়াতে যেতে পারেন। নতুন বাসাভাড়া নেওয়ার যোগ। যানবাহন ও স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হবে।

কুম্ভ: দিনটি মিশ্র সম্ভাবনাময়। ছোটভাই-বোনের কাছ থেকে কোনো সংবাদ আসবে। যোগাযোগে লাভবান হবেন। বিদ্যার্থীরা তথ্য বিভ্রাটে পড়তে পারেন। প্রতিবেশী কারো সাহায্যের প্রয়োজন হতে পারে। কম্পিউটার প্রিন্টার ও মিডিয়া ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।

মীন: দিনটি শুভাশুভ মিশ্র। খুচরা-পাইকারি ব্যবসায় আয়ের যোগ। বকেয়া টাকা আদায় হবে। জীবনসাথীর কাছ থেকে আর্থিক সাহায্য পেতে পারেন। খাদ্য ও পানীয়ের ব্যবসা, হোটেল ও রেস্টুরেন্ট ব্যবসায় ভালো আয়ের যোগ। সঞ্চয়ের উদ্যোগে অগ্রগতি।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM