কাতারে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

কাতারে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ২ জন। স্থানীয় সময় বুধবার (৩ এপ্রিল) বিকালে রাজধানী দোহায় এ দুর্ঘটনা ঘটে। কাতারে নিযুক্ত বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সেলর রবিউল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

- Advertisement -

দুর্ঘটনায় নিহতরা হলেন চট্টগ্রামের রাউজান উপজেলার উত্তর সর্দার আমিন মুন্সিবাড়ির মো. সিরাজ ও ফটিকছড়ি উপজেলার ধর্মপুর সাইফুর বাড়ির মো. জাহেদ। নিহতদের লাশ দোহা হামাদ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। গুরুতর আহত জমির উদ্দিন ও সৈয়দ হোসেন মিয়া একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত দু’জনের বাড়ি ফটিকছড়ি উপজেলার ধর্মপুরে।

- Advertisement -google news follower

জানা যায়, দোহার আবু হামোড় এলাকায় একটি প্রাইভেটকার পেছন থেকে তাদের বহনকারী গাড়িকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যান সিরাজ ও জাহেদ।

রবিউল ইসলাম জানান, নিহতদের লাশ দ্রুত দেশে তাদের পরিবারের কাছে পাঠানো হবে। ধাক্কা দেওয়া প্রাইভেটকারের মালিকের কাছ থেকে ক্ষতিপূরণ আদায়ের ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

জয়নিউজ/অভিজিত/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM