পাওনাদারের আগমনে বিব্রত সিংহ, বৃশ্চিক খেলোয়াড়দের জন্য শুভদিন

মেষ: দিনটি ব্যয়বহুল। প্রবাসীদের কাজ-কর্মে বিপত্তির আশঙ্কা। ট্র্যাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের ভালো আয়। ব্যবসার প্রয়োজনে বিদেশযাত্রার যোগ। পেশার প্রয়োজনে দূরের যাত্রা।
বৃষ: দিনটি শুভ সম্ভাবনাময়। বড়ভাই-বোনের কাছ থেকে কিছু অর্থ পেতে পারেন। বন্ধুদের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার যোগ। বেসরকারি চাকুরেদের আয় বৃদ্ধি পাবে। বিদেশ থেকে কিছু অর্থ সাহায্য পেতে পারেন। ঠিকাদাররা কোনো নতুন কাজের পেছনে ছুটতে পারেন। ক্ষমতাধর ব্যক্তির সহায়তায় ব্যবসায় সাফল্য আসতে পারে।
মিথুন: দিনটি ভালো যাবে না। পিতার সঙ্গে কোনো বিষয়ে মনোমালিন্য হতে পারে। রাজনৈতিক ও সামাজিক কাজে প্রভাবশালী ব্যক্তির দ্বারা বাধার আশঙ্কা। প্রশাসনিক কর্মকর্তার সঙ্গে বিরোধ দেখা দিতে পারে। সাংগঠনিক কাজে শত্রু বৃদ্ধির আশঙ্কা। রাজনৈতিক কর্মে বাধার সম্মুখীন হবেন।
কর্কট: ধর্মীয় ও আধ্যাত্মিক কাজকর্ম শুভ। কোনো আধ্যাত্মিক ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। জীবিকার জন্য বিদেশযাত্রার সুযোগ। বৈদেশিক কাজে অগ্রগতি হবে। পিতৃস্থানীয় কারো সাহায্য পেতে পারেন।
সিংহ: দিনটি ঝামেলাপূর্ণ। পাওনাদারের আগমনে বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। আর্থিক অনিশ্চয়তা কাটিয়ে উঠতে পারবেন না। সাংসারিক প্রয়োজনে ধারকর্জ করতে হবে। রাস্তা পারাপারে সতর্ক হতে হবে। দুর্ঘটনার আশঙ্কা প্রবল। আইনগত জটিলতা থেকে সাবধান।
কন্যা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্যক্ষেত্রে অগ্রগতি হবে। অংশীদারি ব্যবসায় ভালো সংবাদ পেতে পারেন। অবিবাহিতদের বিয়ের কথাবার্তায় অগ্রগতি হতে পারে। জীবনসাথীর সঙ্গে আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন। দূরের যাত্রায় ঝামেলা দেখা দেবে।
তুলা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। কাজের লোকের সঙ্গে ঝামেলা হতে পারে। শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। ব্যবসায় আশানুরূপ অগ্রগতির সম্ভাবনা নেই। বৈদেশিক কাজে বন্ধুর সাহায্য পেতে পারেন। পারিবারিক শত্রুতার মোকাবেলা করতে পারেন। অস্থিরতা দেখা দেবে।
বৃশ্চিক: দিনটি শুভাশুভ মিশ্র। রোমান্টিক যোগাযোগে সাফল্য আশা করা যায়। সৃজনশীল পেশার সঙ্গে সম্পৃক্তরা ভালো আয় করতে পারবেন। শিল্পী-কলাকুশলীদের আয় বৃদ্ধি পাবে। মিডিয়াকর্মীদের দিনটি সাফল্যের। খেলোয়াড়দের দিনটি ভালো যাবে।
ধনু: পারিবারিক দিক ভালো যাবে। বাড়িতে বহু আত্মীয় সমাগম। গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি পাবে। সংসারের টুকিটাকি জিনিসপত্র ক্রয় করতে পারেন। যানবাহন ক্রয়-বিক্রয়ে সাফল্য আশা করা যায়। সম্পত্তি লাভের সুযোগ আসতে পারে। মায়ের শরীর-স্বাস্থ্য ভালো যাবে না।
মকর: দিনটি শুভ। বাড়িতে ছোটভাই-বোনের আগমন হতে পারে। প্রতিবেশীর বাড়িতে কোনো অনুষ্ঠানে অংশ নিতে পারেন। যোগাযোগ-মিডিয়াকর্মীদের উপরি আয়ের সুযোগ। বিকাশ রকেট ও মানি এক্সেঞ্জ ব্যবসায়ীরা আশানুরূপ লাভের আশা করতে পারেন। প্রকাশক-মুদ্রণ ব্যবসায়ীরা অনলাইনে কিছু অর্ডার পেতে পারেন।
কুম্ভ: দিনটি ভালো যাবে। কোনো সামাজিক অনুষ্ঠানে আপ্যায়িত হবার সুযোগ পাবেন। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ। ব্যবসার কাজে অগ্রগতি হবে। হোটেল-রেস্টুরেন্ট ব্যবসায়ীরা ভালো অর্ডার পেতে পারেন। সঞ্চয়ের প্রচেষ্টায় অগ্রগতি হবে। বস্ত্র-স্বর্ণালঙ্কার লাভের যোগ।
মীন: দিনটি ভালো যাবে। অসুস্থদের শারীরিক অবস্থার উন্নতি আশা করা যায়। সাংসারিক দিক থেকে দিনটি ভালো। জীবনসাথীর সঙ্গে রোমান্স বৃদ্ধি পাবে। কোনো বিবাহের অনুষ্ঠানে অংশ নিতে পারেন। খুচরা-পাইকারি ব্যবসায় ভালো আয়ের যোগ। প্রভাব-প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM