রামগঞ্জে হিন্দু পরিবারকে উচ্ছেদের অভিযোগ

জমিসংক্রান্ত বিরোধের জের ধরে লক্ষ্মীপুরের রামগঞ্জে এক হিন্দু সম্প্রদায়ের পরিবারকে বসত বাড়ি থেকে উচ্ছেদ করে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

- Advertisement -

বুধবার (৩ এপ্রিল) বিকেলে রামগঞ্জের ৩নং ভাদুর ইউনিয়নের সমেষপুর এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা এসে বেনু লাল দেবনাল দেবনাথ (৬৩), মেয়ে পুর্নীমা রানী (২০) ও ভাগিনা খোকন চন্দ্র দেবনাথ (৪২) উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।

- Advertisement -google news follower

বেনু লাল দেবনাল দেবনাথ অভিযোগ করেন, তাদের বাড়ি থেকে উচ্ছেদ ও প্রাণে মেরে ফেলার উদ্দেশে পার্শ্ববর্তী চাটখিল উপজেলার দৌলতপুর এলাকার আব্দুল মতিনের ছেলে আজাদ হোসেনের নেতৃত্বে ৭/৮ জনের অস্ত্রধারী হামলা চালায়। এসময় বাঁধা দিতে গিয়ে তিনিসহ তার মেয়ে ও ভাগিনা হামলায় গুরুত্বর আহত হয়।

তিনি আরো অভিযোগ করেন, হামলাকারীরা তার ব্যবহৃত মোবাইল, টাকা, স্বর্ণালংকার, মূল্যবান কাগজপত্র লুট করে নিয়ে যায়।

- Advertisement -islamibank

রামগঞ্জ থানার ওসি তোতা মিয়া জানান, বেনু লাল দেবনাথের পরিবার থেকে স্থানীয় লোকজন বিভিন্ন সময়ে টাকা রেখে না পেয়ে পাওনা টাকা চাইতে গিয়ে তাদের সঙ্গে কথা কাটাকাটি হয়। এ বিষয়ে মারধরের অভিযোগ এনে বেনু লাল দেবনাথ থানায় অভিযোগ দিয়েছেন। পুলিশ বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

জয়নিউজ/মনির/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM