প্রকৌশলী আশ্রাফুজ্জামান পলাশের প্রত্যাহার দাবি

জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চট্টগ্রাম সার্কেলের সহকারী প্রকৌশলী আশ্রাফুজ্জামান পলাশকে দুর্নীতিবাজ দাবি করে আগামী ২৪ ঘণ্টার মধ্যে তাকে প্রত্যাহারের দাবি জানিয়েছেন চট্টগ্রামের সচেতন ছাত্র-যুব নেতৃবৃন্দ।

- Advertisement -

মঙ্গলবার (২ এপ্রিল) সাংবাদিকদের সঙ্গে আলাপকালে নেতৃবৃন্দের পক্ষে কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও মহানগর যুবলীগের প্রভাবশালী নেতা আবদুল মান্নান ফেরদৌস এ দাবি জানান।

- Advertisement -google news follower

আবদুল মান্নান ফেরদৌস বলেন, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এ শহরের অভিভাবক। তিনি খুবই সদালাপী ও সজ্জন ব্যক্তি। তিনি কখনোই কারো সঙ্গে খারাপ আচরণ করেন না। তার কাছে যারাই যান, তাদের সময় দেওয়ার চেষ্টা করেন এবং সমাধানের চেষ্টা করেন।

তিনি বলেন, প্রকৌশলী পলাশের কাছে কোনো মানুষ কাজে গেলে তিনি সরাসরি ঘুষ দাবি করেন। তিনি মেয়রের সঙ্গে ঔদ্ধত্যপূর্ণ আচরণ করেছেন। তার এ আচরণ কখনোই গ্রহণযোগ্য নয়। আগামী ২৪ ঘণ্টার মধ্যে এই দুর্নীতিবাজ কর্মকর্তাকে প্রত্যাহার করতে হবে। তা নাহলে পুরো নগরবাসী তার কার্যালয় ঘেরাও করবে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM