মোকাব্বির বেঈমান ও প্রতারক: ফখরুল

মোকাব্বির খান সাংসদ হিসেবে শপথ নেওয়ায় ক্ষুব্ধ ঐক্যফ্রন্টের মুখপাত্র মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এরা বেঈমান, জনগণের সঙ্গে বেঈমানি করেছে, প্রতারণা করেছে। এটা তার নিজের দলের সঙ্গে, জনগণের সঙ্গে এবং ঐক্যফ্রন্টের সঙ্গে প্রতারণা।

- Advertisement -

মঙ্গলবার (২ এপ্রিল) সংসদ সদস্য হিসেবে মোকাব্বির খান শপথ নেওয়ায় পর মির্জা ফখরুল এসব কথা বলেন।

- Advertisement -google news follower

এর আগে ৭ মার্চ ঐক্যফ্রন্টের ব্যানারে ধানের শীষ প্রতীকে নির্বাচিত আরেক গণফোরাম নেতা সুলতান মোহাম্মদ মনসুর সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করেছেন। সে সময় সুলতান মনসুরকেও প্রতারক ও বেঈমান বলেছিলেন মির্জা ফখরুল।

বিষয়টি নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, এ বিষয়ে আমার কোনো মন্তব্য নেই। ঐক্যফ্রন্ট নেতাদের কাছে জিজ্ঞেসা করেন।

- Advertisement -islamibank

এদিকে গণফোরাম ও জাতীয় ঐক্যফ্রন্টের সিদ্ধান্তের বাইরে শপথ গ্রহণ করায় সুলতান মোহাম্মদ মনসুরের ন্যায় মোকাব্বির খানকে গণফোরাম থেকে বহিষ্কার করা হচ্ছে বলে জানা গেছে। জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর ও গণফোরাম নেতা লতিফুল বারী হামিম জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন।

উল্লেখ, নির্বাচনে ঐক্যফ্রন্টের জয়ী মোট ৭ জনের মধ্যে গণফোরামের সুলতান মোহাম্মদ মনসুরের পর একই দলের নির্বাচিত সদস্য মোকাব্বির খান শপথ নিলেন।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM