মহিউদ্দিন সোহেল হত্যা মামলায় গ্রেপ্তার ৪

আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন সোহেল হত্যা মামলায় আরো ৪ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন মো. রমজান আলী কিরণ (৩০), মো. ইকবাল (২১), মো. শাকিল খান শামীম (১৯) ও মো. লালন (৫০) ।

- Advertisement -

রোববার (৩১ মার্চ) রাতে নগরের পাহাড়তলী বাজার থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -google news follower

মহানগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আশিকুর রহমান জানান, গ্রেপ্তারকৃতরা সবাই পাহাড়তলী বাজারে বিভিন্ন পেশায় নিয়োজিত আছেন। এ নিয়ে মোট ১৮ জনকে এ মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

গত ৭ জানুয়ারি পাহাড়তলী বাজারে ‘গণপিটুনিতে’ নিহত হন মহিউদ্দিন সোহেল। নিহতের পরিবার পরদিন সংবাদ সম্মেলনে দাবি করেন এটি একটি  পরিকল্পিত হত্যাকাণ্ড। পরে সোহেলের ভাই শাকিরুল ইসলাম শিশির বাদী হয়ে হত্যা, অগ্নিসংযোগ ও লুটপাটের অভিযোগে ২৭ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতপরিচয় আরও ১৫০ জনকে আসামি করে মামলা করেন। মামলায় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর সাবের আহম্মেদ, জাতীয় পার্টির নেতা ওসমান খান ও যুবদল নেতা শওকত খান রাজুকে আসামি করা হয়। যার মধ্যে ওসমান ও রাজুকে পুলিশ গ্রেপ্তার করেছে।

জয়নিউজ/পলাশ/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM