ফারুক ও তাসভির ৭ দিনের রিমান্ডে

বনানীর ২৩ তলা এফআর টাওয়ারে আগুনের ঘটনায় জমির মালিক এস এম এইচ আই ফারুক ও ভবনের বর্ধিত অংশের মালিক বিএনপি নেতা তাসভিরুল ইসলামকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশের রিমান্ড আবেদন মঞ্জুর করেছে আদালত। এজন্য পুলিশকে সর্বোচ্চ সাতদিন সময় দেওয়া হয়েছে।

- Advertisement -

রোববার (৩১ মার্চ) দুপুরে শুনানি শেষে এ আদেশ দেন ঢাকা মহানগর হাকিম আদালত সাদবীর ইয়াছির আহসান চৌধুরী।

- Advertisement -google news follower

দুপুর ২টা ৫০ মিনিটে মামলার তদন্ত কর্মকর্তা গোয়েন্দা পুলিশ (পরিদর্শক) জালাল উদ্দিন মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে এবং আগুন লাগার সঠিক তথ্য ও পলাতকদের গ্রেপ্তারের জন্য এ দুইজনকে ১০ দিনের রিমান্ডের আবেদনসহ আদালতে হাজির করেন।

শনিবার (৩০ মার্চ) রাতে এস এম এইচ আই ফারুককে (৬৫) বারিধারার বাসা থেকে এবং তাসভিরুল ইসলামকে বসুন্ধরা আবাসিক এলাকা থেকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

- Advertisement -islamibank

বৃহস্পতিবার (২৮ মার্চ) দুপুর ১২টা ৫৫ মিনিটে এফ আর টাওয়ারে আগুন লাগে। এ ঘটনায় এখন পর্যন্ত ২৬ জন মারা যাওয়ার তথ্য পাওয়া গেছে।

পরে এ ঘটনায় শনিবার রাতে বনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মিল্টন দত্ত বাদী হয়ে মামলা করেন। এতে এস এম এইচ আই ফারুক, রূপায়ন গ্রুপের চেয়ারম্যান লিয়াকত আলী খান ও তাসভিরুল ইসলামকে আসামি করা হয়েছে।

জয়নিউজ/অভিজিত/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM