খাগড়াছড়িতে মং প্রু সেইন শিক্ষাবৃত্তি প্রদান

খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে ২য় বারের মতো মং সার্কেল চিফ মুক্তিযোদ্ধা মং প্রু সেইন শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে।

- Advertisement -

রোববার (৩১ মার্চ) সকালে খাগড়াছড়ি টাউন হলে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

- Advertisement -google news follower

খাগড়াছড়ি রিজিয়নের ব্যবস্থাপনায় ও পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় অনুষ্ঠানে খাগড়াছড়ি ও রাঙামাটি জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি ও জেএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জনকারী ৪০ মেধাবী শিক্ষার্থীর মধ্যে এই শিক্ষাবৃত্তি ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

অনুষ্ঠানে খাগড়াছড়ি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল হামিদুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।

- Advertisement -islamibank

প্রধান অতিথি বলেন, বীর মুক্তিযোদ্ধা মং প্রু সেইনের নামানুসারে এই শিক্ষাবৃত্তি প্রদান বর্তমান ও ভবিষ্যত প্রজন্মকে স্বাধীনতা যুদ্ধে তাদের পূর্ব পুরুষদের আত্মত্যাগ ও অবদানকে স্মরণ করতে শেখাবে। এর ফলে মুক্তিযুদ্ধের চেতনা সকলের মাঝে ছড়িয়ে পড়বে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, মং সার্কেল চিফ সাচিং প্রু চৌধুরী, জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম, পলিশ সুপার আহমার উজ্জামান, মুক্তিযোদ্ধা দোস্ত মোহাম্মদ চৌধুরী, পৌর মেয়র রফিকুল আলম।

জয়নিউজ/সবুজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM