ডিএনসিসি মার্কেট ভেঙে শপিং মল: হানিফ

গুলশান-১ ডিএনসিসি মার্কেট ভেঙে আন্তর্জাতিক মানের শপিং মল করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

- Advertisement -

শনিবার (৩০ মার্চ) সকালে আগুনে ক্ষতিগ্রস্ত মার্কেটটি পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান।

- Advertisement -google news follower

২০১৭ সালের ৩ জানুয়ারি ডিএনসিসি মার্কেটের আগুন ১৬ ঘণ্টার চেষ্টায় নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস কর্মীরা। ওই সময় মার্কেটের ৬০৫টি দোকান পুড়ে গিয়েছিল।

দুই বছর আগের অগ্নিকাণ্ডের ওই ঘটনার পর তৎকালীন মেয়র প্রয়াত আনিসুল হক বলেছিলেন, ডিএনসিসি মার্কেট ভেঙে শপিং মল তৈরি করা হবে। এবার দ্বিতীয় দফায় অগ্নিকাণ্ডের পর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ সেটা পুনর্ব্যক্ত করলেন।

- Advertisement -islamibank

হানিফ বলেন, এই মার্কেটটি ভেঙে আন্তর্জাতিক মানের শপিং মল করার কথা ছিল। যে কোনো কারণে এটা হয়নি। কিন্তু এখন জনগণের স্বার্থে যে কোনো মূল্যে এটাকে (ডিএনসিসি মার্কেট) ভেঙে মার্কেট তৈরি করতে হবে।

আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, কাঁচাবাজারের সভাপতি ও সাধারণ সম্পাদক আমার দুই পাশে দাঁড়িয়ে রয়েছেন। তারা আজকেই সিটি করপোরেশনের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত জানাবেন। যেসব ব্যবসায়ী ক্ষতিগ্রস্ত হয়েছেন, তাদের ব্যাপারে সিটি করপোরেশন খোঁজখবর নিচ্ছে।

জয়নিউজ/অভিজিত/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM