প্রাণ ঘি’র আদলে প্রাম!

হাটহাজারীতে প্রাণ ঘি এর আদলে তৈরি হয় প্রাম ভেজাল ঘি। পৌরসভা এলাকার আবাসিক ভবনে এমনই একটি কারখানায় অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় দুইটি ব্র্যান্ডের প্রায় ২৫০ লিটার ভেজাল ঘি জব্দ করা হয়।

- Advertisement -

শুক্রবার (২৯ মার্চ) রাতে এ অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ রুহুল আমীন।

- Advertisement -google news follower

তিনি জয়নিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বাসস্ট্যান্ড সংলগ্ন ইনকাম ট্যাক্স অফিসের পেছনে একটি আবাসিক ভবনে অভিযান পরিচালনা করি। এ সময় সেখান থেকে প্রাম ও ইউনিক ব্র্যান্ডের প্রায় ২৫০ লিটার ভেজাল ঘি জব্দ করা হয়।

তিনি আরও বলেন, প্রাম ব্র্যান্ডের ঘি এর কৌটা দেখতে প্রাণ ঘি-এর কৌটার মতো। দেখে বোঝার উপায় নেই কোনটা প্রাণ আর কোনটা প্রাম। ক্রেতা ঠকাতেই কারখানা মালিক এ অভিনব পন্থা বেছে নিয়েছেন বলে স্বীকার করেছেন। জব্দ ভেজাল ঘি পুড়িয়ে ফেলা হয়েছে। ওই ভেজাল ঘি’র প্রতিটা কৌটার ভেতরে বাবুর্চির জন্য ২০০ টাকার কুপন রয়েছে বলে তিনি জানান।

জয়নিউজ/আবু তালেব/বিশু/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM