চবিতে জেলা সমিতির প্রথম নারী সভাপতি ফারজানা

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) পড়ুয়া লক্ষ্মীপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘লক্ষ্মীপুর জেলা স্টুডেন্টস এসোসিয়েশন’-এর সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলা বিভাগের মাস্টার্সের ছাত্রী ফারজানা রহমান।

- Advertisement -

চবির ইতিহাসে কোন জেলা সমিতির সভাপতি হিসেবে ছাত্রী নির্বাচিত হওয়ার ঘটনা এটিই প্রথম।

- Advertisement -google news follower

এছাড়া সমিতির আংশিক কমিটির সাধারণ সম্পাদক হয়েছেন একই বিভাগ ও সেশনের রাজু মোহাম্মদ রুপক। আর সাংগঠনিক সম্পাদক হয়েছেন আরবি বিভাগের ৩য় বর্ষের ছাত্র জোবায়ের আহমদ ফয়সাল।

বুধবার (২৭ মার্চ) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার মিলনায়তনে এক সভায় নির্বাচনের মাধ্যমে আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

- Advertisement -islamibank

এসোসিয়েশনের নবনির্বাচিত সভাপতি ফারজানা আক্তার জয়নিউজকে বলেন, যতটুকু আমার সাধ্যের মধ্যে সম্ভব আমি কাজ করে যাব। এটি সামাজিক সংগঠনের মতো। মেয়েদেরকে যতটুকু সংযুক্ত করা দরকার আমি চেষ্টা করব। নারীদের এগিয়ে যাওয়ার ক্ষেত্রে এরকম বিষয়গুলোও অনেক দরকার। সমিতির শিক্ষামূলক কাজ, নবীনবরণ, প্রবীণবিদায়, ক্যালেন্ডারগুলো সবাইকে নিয়ে সচল রাখব।

জয়নিউজ/নবাব/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM