বাঁশখালীতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

বাঁশখালীতে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে বিদ্রোহী প্রার্থীর সমর্থক যুবলীগ নেতা শাহাব উদ্দিনকে (৩২) সন্ত্রাসীরা প্রকাশ্যে গুলি করে হত্যা করেছে।

- Advertisement -

সোমবার (২৫ মার্চ) বিকাল ৫টায় এ ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

নিহত শাহাব উদ্দিন সরল ইউনিয়নের ৪নং ওয়ার্ড যুবলীগ নেতা এবং এলাকার ফরিদ আহম্মদের ছেলে।

নিহতের স্ত্রী জান্নাতুল নাঈম জয়নিউজকে বলেন, এক চেয়ারম্যান প্রার্থীর কয়েকজন সমর্থক কিছুদিন ধরে ভোটের বিরোধ নিয়ে হত্যার চেষ্টা চালিয়ে আসছে। শাহাব উদ্দিন বিদ্রোহী প্রার্থী আওয়ামী লীগ নেতা খোরশেদ আলমের আনারস প্রতীক নিয়ে কাজ করেছিল। রোববার নির্বাচন শেষ হওয়ার একদিন পর সোমবার রাস্তায় গতিরোধ করে প্রকাশ্যে গুলি করে তাকে হত্যা করা হয়েছে।

- Advertisement -islamibank

বিদ্রোহী প্রার্থী দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক খোরশেদ আলম জয়নিউজকে বলেন, ২৪ মার্চ নির্বাচন শেষ হওয়ার পর থেকেই বাঁশখালীর বিভিন্ন স্থানে আমার সমর্থকদের উপর হামলা হয়েছে। সোমবার (২৫ মার্চ) সকালে আমি নিজে থানায় উপস্থিত হয়ে ওসিকে অভিযোগ দিয়েছি।

থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন জয়নিউজকে বলেন, অভিযোগের বিষয় ও হত্যার বিষয়টি পুলিশ জরুরিভিত্তিতে তদন্ত করছে। রাজনৈতিক প্রতিহিংসা করে যত বড় নেতা হোক কেউ রেহায় পাবে না।

জয়নিউজ/উজ্জ্বল/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM