আরজ আলী ডাকাত

সদ্যবিবাহিত সফুরা বিয়ের পর শ্বশুরবাড়ি যাত্রা করে। এ সময় মাঝনদীতে আক্রমণ করে ডাকাতদল। তারা নৌকার সবাইকে মেরে ফেলে। রক্ষা পায়নি সফুরার স্বামীও। পরে নববধূকে তুলে নিয়ে যায় ডাকাতদল। ঘটনাক্রমে ডাকাত সর্দার আরজ আলীর কাছে আশ্রয় মেলে সফুরার। এরপর শুরু হয় দু’জনের নতুন সংসার।

- Advertisement -

সময়টা ১৯৭১ সাল। সফুরা যুদ্ধে পাঠায় স্বামী আরজ আলীকে। কোলে তখন তার এক বছরের সন্তান। আরজ আলীর অনুপস্থিতিতে এক রাতে হামলা হয় সফুরার ঘরে। প্রাণভয়ে সন্তান কোলে নিয়ে সে আশ্রয় নেয় বাড়ির পেছনে এক ঝোঁপে।

- Advertisement -google news follower

হঠাৎ কোলের শিশু কেঁদে ওঠে। বাঁচার তাগিদে সন্তানের মুখ চেপে ধরে মা। পরে হাত সরিয়ে কোলে আবিষ্কার করে নিজ সন্তানের মৃতদেহ। এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি ‘আরজ আলী ডাকাত’।

আসাদুজ্জামান সোহাগের রচনায় এটি নির্মাণ করেছেন বর্ণ নাথ। অভিনয় করেছেন গাজী রাকায়েত, ফারজানা ছবিসহ আরও অনেকে। স্বাধীনতা দিবস উপলক্ষে মঙ্গলবার (২৬ মার্চ) রাত সাড়ে ৮টায় টেলিছবিটি প্রচার করা হবে মাছরাঙা টেলিভিশনে।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM