শতবর্ষী বৃদ্ধার ইচ্ছা!

মৃত্যুর আগে ব্রিটেনের ১০৪ বছর বয়সী এক বৃদ্ধার ব্যতিক্রমী এক ইচ্ছা ছিল। তিনি চেয়েছিলেন, পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে জেলে যেতে। যদিও তিনি কোনো অপরাধ করেননি। শুধুমাত্র তার ইচ্ছাপূরণের জন্যই তাকে গ্রেপ্তার করে পুলিশ।

- Advertisement -

বৃদ্ধার এ ইচ্ছাপূরণের কথা নিজেদের ফেসবুক পেজে জানিয়েছে অ্যাভন ও সমারসেটের পুলিশ। তারপর ভাইরাল হয়ে গেছে ওই পোস্ট।

- Advertisement -google news follower

১০৪ বছরের অ্যানি ব্রোকেনব্রো স্টোকবিশপ এলাকায় স্টোকেলেঘ কেয়ার হোম নামের একটি বৃদ্ধাশ্রমে থাকেন। সম্প্রতি উইশিং ওয়াশিং লাইন ইনিশিয়েটিভ নামের একটি ইভেন্টে অংশগ্রহণ করেছিলেন তিনি। বয়স্ক মানুষের মনের ইচ্ছাপূরণেই ওই ইভেন্টের আয়োজন করা হয়েছিল। সেখানে অংশগ্রহণকারীদের নিজেদের ইচ্ছার কথা, নাম, ঠিকানা ও ফোন নম্বর লিখতে বলা হয়েছিল।

নিজের অপূর্ণ ইচ্ছার কথা জানাতে গিয়ে অ্যানি লিখেছিলেন, ‘আমার ইচ্ছা আমাকে গ্রেপ্তার করুক পুলিশ। আমার বয়স ১০৪ এবং আমি কখনও আইনভঙ্গ করিনি।’
এই ইচ্ছা প্রকাশের পর ওই সংস্থার তরফ থেকে বিষয়টি জানানো হয় অ্যাভন ও সমারসেট পুলিশকে। শেষমেশ অ্যানির ইচ্ছাপূরণ করে সমারসেটের পুলিশ।

জয়নিউজ/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM