পৃথক অভিযানে গ্রেপ্তার ৮

চেক জালিয়াতির মামলায় সাজাপ্রাপ্ত ৩ জনসহ বিভিন্ন অভিযোগে ৮ জনকে গ্রেপ্তার করেছে কোতোয়ালী থানা পুলিশ। শনিবার (২৩ মার্চ) পরিচালিত পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

থানা সূত্র জানায়, ৪টি চেক জালিয়াতির মামলায় সাজাপ্রাপ্ত ও নাশকতা মামলায় তালিকাভুক্ত আসামি আলী আব্বাস (৫৫), ২টি চেক জালিয়াতির মামলায় সাজাপ্রাপ্ত সাজ্জাদ আহমদ (৫০) ও ১টি চেক জালিয়াতির মামলার সাজাপ্রাপ্ত আমিনুল ইসলাম ইমনকে (৪৮) গ্রেপ্তার করা হয়েছে।

- Advertisement -google news follower

এছাড়া শনিবার রাত পৌনে ১০টার দিকে স্টেশন রোড এলাকায় যাত্রী ছাউনির সামনে ছিনতাইকালে মো. সাহাদাত হোসেন (১৮), মো. খোকন হোসেন (২৮) ও মো. রমজান (২২) নামের ৩ ছিনতাইকারীকে গ্রেপ্তার করে পুলিশ।

অপরদিকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিআরটিসি মোড়ে অভিযান চালিয়ে ফ্লাইওভারের ওপর থেকে মো. আনোয়ার হোসেন মজুমদার (৪৯) ও মো. সাইফুল ইসলামকে (২২) দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, বিক্রির জন্য কক্সবাজার থেকে এ ইয়াবা নগরে আনা হয়েছিল।

- Advertisement -islamibank

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহসীন জয়নিউজকে জানান, গ্রেপ্তার ৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

জয়নিউজ/রুবেল/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM