বচ্চন পরিবারে নতুন অতিথি?

দোলের সময় একান্তে সময় কাটাতে অ্যাশ ও অভি বেরিয়ে পড়েন গোয়ায়। আর সেখানে তাদের একটি ছবি ভাইরাল হয়। যেটি দেখে নেট দুনিয়ায় এখন একটা কথাই ঘুরপাক খাচ্ছে, আবারো কী মা হচ্ছেন ঐশ্বরিয়া?

- Advertisement -

ছবিতে দেখা যাচ্ছে, নগ্ন পায়ে স্বামী অভিষেকের সঙ্গে হাত ধরে বিচে হাঁটছেন রাই সুন্দরী। অ্যাশের পড়নে স্লিভলেশ গ্রে টপ আর নিচে শর্টস।

- Advertisement -google news follower

বচ্চন পরিবারে নতুন অতিথি?অন্যদিকে অভিষেককে দেখা গেছে সাদা টি-শার্ট ও ব্লু শর্টসে। ছবিতে অ্যাশকে একটু মোটা লাগছে৷ বিশেষ করে তার পেট যেন একটু ফোলা মনে হচ্ছে। নেটিজেনদেরও এ বিষয়টি নজর এড়ায়নি। তারপরই প্রাক্তন বিশ্বসুন্দরীর প্রেগন্যান্সির খবর ছড়িয়ে পড়ে। ছবিটিও প্রচুর শেয়ার হয়। যদিও বচ্চন পরিবারের তরফে কিছু বলা হয়নি।

এর আগে ২০০৭ সালে অভিষেক বচ্চনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বরিয়া। বিয়ের পাঁচ বছর পর মেয়ে আরাধ্য আসে তাদের জীবনে। প্রেগন্যান্সির সময়েই কাজ থেকে বিরতি নেন ঐশ্বরিয়া। মেয়ে বড় হওয়ার পর ফের শুটিং ফ্লোরে ফেরেন তিনি।

জয়নিউজ/বিশু
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM