টেকনাফে দুই মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নূর মোহাম্মদ (৪০) ও নুরুল আমিন (৩৫) নামে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৩টার দিকে উপজেলার রাজারছড়া পাহাড়ি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

- Advertisement -

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস জানান, বুধবার (২০ মার্চ) পুলিশের হাতে আটক হন নূর মোহাম্মদ ও নুরুল আমিন। তাদেরকে নিয়ে বৃহস্পতিবার রাতে অভিযানে যায় টেকনাফ থানা পুলিশের একটি দল। রাজারছড়া পাহাড়ি এলাকায় পৌঁছালে আসামিদের ছিনিয়ে নিতে একদল ইয়াবা কারবারি পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় আটক আসামিরা পালিয়ে যেতে চাইলে গুলিবিদ্ধ হয়। একপর্যায়ে ইয়াবা কারবারিরা পালিয়ে গেলে আহতদের দ্রুত টেকনাফ হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

- Advertisement -google news follower

তিনি আরও জানান, এ সময় ৮টি দেশীয় তৈরি বন্দুক, ২০ হাজার পিস ইয়াবা ও ২০টি তাজা কার্তুজ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় পুলিশের ৫ সদস্যও আহত হয়েছেন।

নিহত নূর মোহাম্মদের বিরুদ্ধে হত্যাসহ বিভিন্ন অভিযোগে ১০টি ও নুরুল আমিনের বিরুদ্ধে পুলিশের ওপর হামলা, সাংবাদিকদের ওপর হামলা, অর্থ লন্ডারিং ও বিশেষ ক্ষমতা আইনে ৩টি মামলা রয়েছে।

- Advertisement -islamibank

মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট আইনে টেকনাফ থানায় মামলা রুজু করা হয়েছে বলেও তিনি জানান।
নিহত নুর মোহাম্মদ টেকনাফ উপজেলার নাজিরপাড়া এলাকার আজহার মিয়ার ছেলে ও নুরুল আমিন জালিয়াপাড়া গ্রামের আব্দুর শুক্কুরের ছেলে। নূর মোহাম্মদ স্বরাষ্ট্র মন্ত্রাণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী বলে জানিয়েছেন ওসি প্রদীপ ।

জয়নিউজ/শামীম/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM