হাটহাজারীতে কোটি টাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ

হাটহাজারীতে সড়ক ও জনপথ বিভাগের প্রায় এক হাজার বর্গফুট জায়গায় অবৈধভাবে গড়ে তোলা ২৫টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিয়ে দখলমুক্ত করেছে প্রশাসন। যার আনুমানিক বাজারমূল্য এক কোটি টাকা।

- Advertisement -

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকেলে চট্টগ্রাম-রাঙামাটি সড়কের ইছাপুর ফয়জিয়া বাজার সংলগ্ন এলাকায় পরিচালিত এ উচ্ছেদ অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুহুল আমিন।

- Advertisement -google news follower

তিনি বলেন, চট্টগ্রাম-রাঙামাটি সড়কের ইছাপুর ফয়জিয়া বাজার সংলগ্ন মুফতি ফয়জুল্লাহ সড়কের দুই পাশে সড়ক ও জনপথ বিভাগের জমি দখল করে অবৈধ স্থাপনা নির্মাণ করে দখলদাররা। সড়কটি প্রায় ২০ ফুট চওড়া ছিল। কিন্তু অবৈধ দখলের কারণে তা ১২ ফুটে নেমে আসে। ফলে এ এলাকায় যানজট নিত্য ঘটনায় পরিণত হয়। বৃহস্পতিবার উচ্ছেদ অভিযান চালিয়ে সড়কটি আবার ২০ ফুট চওড়া করে দেওয়া হয়েছে। আশা করি, এ এলাকার যানজট এখন শূন্যের কোঠায় নেমে আসবে।

অভিযানে হাটহাজারী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, মেখল ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরীসহ স্থানীয় জনপ্রতিনিধি, সড়ক ও জনপথ বিভাগের কর্মকর্তা ও থানার এএসআই মাহবুব উপস্থিত ছিলেন।

জয়নিউজ/তালেব/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM