কুম্ভ সুদ ব্যবসায়ীদের লাভ, তুলার ভ্রমণযোগ

মেষ: দিনটি শুভাশুভ মিশ্র। হঠাৎ করেই ঠাণ্ডাজ্বরে ভুগতে পারেন। রাস্তাঘাটে কারো সঙ্গে অকারণে বিরোধে জড়িয়ে পড়ার আশঙ্কা। সহকর্মী ও অধীন কর্মচারীর ওপর বেশি নির্ভরশীলতায় ঠকার আশঙ্কা। ব্যয় বৃদ্ধি পাবে।

- Advertisement -

বৃষ: দিনটি ভালো যাবে। রোমান্টিক বিষয়ে সাফল্য পাবেন। প্রেমিক-প্রেমিকাদের পালিয়ে বিয়ের সম্ভাবনা। নতুন প্রেমের প্রস্তাবে সাড়া পেতে পারেন। সন্তানের জন্য কেনাকাটার যোগ প্রবল। শিল্পী-কলাকুশলীরা কোনো কর্পোরেট প্রতিষ্ঠানের সঙ্গে আলাপ-আলোচনা করতে পারেন।

- Advertisement -google news follower

মিথুন: দিনটি মিশ্র সম্ভাবনাময়। বিদেশ থেকে ভালো সংবাদ আসতে পারে। বিকাশ ও রকেট এজেন্সি ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে। ছোটভাই-বোনের সঙ্গে বনভোজনে যেতে পারেন। দুপুরের পর গৃহস্থালী কাজে ব্যস্ততা বৃদ্ধি। কোনো আত্মীয়ের বাসায় বেড়াতে যেতে পারেন।

কর্কট: দিনটি শুভ সম্ভাবনাময়। দূরের যাত্রার যোগ। ছোটভাই-বোনের সঙ্গে কোনো সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার যোগ। সাংবাদিক-মিডিয়াকর্মীরা কাজে সাফল্য পেতে পারেন। বিদেশ থেকে কোনো আত্মীয়ের দেশে আগমনের যোগ। বস্ত্র-স্বর্ণালঙ্কার, বিকাশ-মানিএক্সেঞ্জ ব্যবসায়ীরা ভালো আয় করতে পারবেন।

- Advertisement -islamibank

সিংহ: দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরিজীবীদের বাড়তি আয়ের সুযোগ। রাজনৈতিক আপ্যায়নে অংশ নিতে পারেন। সঞ্চয়ের সুযোগ আসতে পারে। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো লাভ হবে। বাড়িতে আত্মীয় সমাগম। শ্যালক-শ্যালিকার বিবাহ সংক্রান্ত আলোচনায় অংশ নিতে হবে।

কন্যা: দিনটি মিশ্র সম্ভাবনাময়। আপনার সম্মান-মর্যাদা বৃদ্ধি পাবে। কোনো সাংগঠনিক বা দাতব্য কাজে অংশ নিতে পারেন। মানসিক দুশ্চিন্তায় ভুগতে চলেছেন। কর্মস্থলে কোনো প্রভাবশালী লোকের সহায়তা পেতে পারেন। অসুস্থদের আরোগ্য লাভের সম্ভাবনা। ব্যবসায় ভালো সুযোগ আসতে পারে।

তুলা: ভ্রমণযোগ।বিদেশযাত্রার সুযোগ। মামলা-মোকর্দমায় কিছু অর্থব্যয়ের যোগ।প্রবাসীদের কর্মস্থলে ঝুঁকি বৃদ্ধি পাবে। সতর্কতার সঙ্গে কাজ করুন। আইনজীবীদের আয় বৃদ্ধি পাবে। ট্র্যাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের ব্যয়ের যোগ।

বৃশ্চিক: দিনটি ভালো যাবে। কোনো বন্ধুর সঙ্গে বেড়াতে যাওয়ার সম্ভাবনা। অংশীদারি কাজে ভালো আয়ের সুযোগ আসবে। ঠিকাদারি ও সাপ্লাই বাণিজ্যে ভালো আয়ের যোগ। বন্ধুর সঙ্গে কোনো যৌথ বিনিয়োগে আশানুরূপ লাভ হবে। বাড়িতে বড়বোনের কাছ থেকে উপহার পেতে পারেন।

ধনু: দিনটি ভালো যাবে। কর্মস্থলে আপনার ভাগ্য বলবান হয়ে উঠবে। খেলাধুলায় সাফল্য লাভের যোগ। প্রভাবশালী ভাই-বোনের সাহায্য পাবেন। কর্মস্থলে আপনার সম্মান-মর্যাদা বৃদ্ধি পাবে। প্রভাব প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা। কোনো রাজনৈতিক নেতার সাহায্য পেতে পারেন।

মকর: দিনটি মিশ্র সম্ভাবনাময়। সকালের দিকে সময় কিছুটা ভালো হয়ে উঠবে। কোনো শিক্ষকের সাহায্য পেতে পারেন। বৈদেশিক কাজে সাফল্য আসবে। জীবিকার জন্য বা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার যোগ। সাংসারিকক্ষেত্রে ছোটভাই-বোনের সাহায্য পেতে পারেন। প্রতিযোগিতামূলক কাজে সাফল্য আশা করা যায়।

কুম্ভ: দিনটি ভালো নয়। দুর্ঘটনা থেকে সতর্ক হতে হবে। কোনো পাওনাদারের তাগাদা পেতে পারেন। ব্যাংকঋণ সংক্রান্ত জটিলতা দেখা দেবে। ঋণ পাশ না হওয়াতে ব্যবসায়ীরা আর্থিক সংকটে পড়তে পারেন। সুদের ব্যবসায়ীদের আয় বৃদ্ধি পাবে। চিকিৎসার পেছনে ব্যয় বাড়তে পারে।

মীন: দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্য সুখ-শান্তি ফিরে পাবেন। ব্যবসার কাজে সাফল্য আশা করতে পারেন। পাত্র-পাত্রীদের দেখা হওয়ার সুযোগ আসবে। আত্মীয় বাড়িতে বেড়াতে যেতে পারেন। অংশীদারি কাজে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM