‘মাদক ব্যবসায় জড়িত থাকলে পুলিশ সদস্যও ছাড় পাবেনা’

0

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার  মো. মাহাবুবর রহমান বলেছেন, মাদকের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। মাদক ব্যবসায়ী সে যে-ই হোক না কেন তাকে কোনো ছাড় দেওয়া হবে না। মাদক ব্যবসায়ীদের কোনো স্থান এ শহরে হবে না। মাদকের সঙ্গে যদি কোনো পুলিশ সদস্যও জড়িত থাকে তাহলে সেও ছাড় পাবেনা।

মঙ্গলবার (১৯ মার্চ) সকালে ইপিজেড থানা এলাকার সল্টগোলা মোড় হতে সিমেন্ট ক্রসিং মোড় পর্যন্ত ২১টি সিসি ক্যামেরা (আইপি ক্যামেরা) কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এলাকার আইন-শৃঙ্খলা ব্যবস্থা স্বাভাবিক রাখা এবং অপরাধী সনাক্তকরণে প্রত্যেক বাড়িওয়ালা এবং ব্যবসা প্রতিষ্ঠানের মালিকদের বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানের সামনে সিসি ক্যামেরা স্থাপন করতে হবে। সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে এবং পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করতে হবে।

পর্যায়ক্রমে সমগ্র মহানগর এলাকা সিসি ক্যামেরার আওতায় আনা হবে এবং সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রন করা যাবে বলেও মন্তব্য করেন তিনি।

সভায় বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগম, উপ-পুলিশ কমিশনার (বন্দর) মো. হামিদুল আলম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) ফাতিহা ইয়াছমিন, চট্টগ্রাম কমিউনিটি পুলিশিং এর সদস্য সচিব  অহিদ সিরাজ চৌধুরী স্বপন।

অনুষ্ঠানে সভাপত্বি করেন ইপিজেড থানা কমিনিউটি পুলিশিং-এর আহ্বায়ক মো. আসলাম হোসেন। পৃষ্ঠপোষকতায় ছিলেন তাহমিনা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী মোরশেদ আলম চৌধুরী তাজু।

জয়নিউজ/রুবেল/শহীদ
আরও পড়ুন
লোড হচ্ছে...