লক্ষ্মীপুরে এক রাতে দুই বাড়িতে ডাকাতি

লক্ষ্মীপুরে এক রাতে দুই বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে।

- Advertisement -

বুধবার (১৩ মার্চ) দিবাগত রাতে সদর উপজেলার মটবী এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

- Advertisement -google news follower

পৃথক ডাকাতির ঘটনায় ৪ ভরি স্বর্ণ, ১টি আইফোনসহ ৫টি মোবাইল সেট ও নগদ ৬২ হাজার টাকা লুটে নেয় ডাকাতদল। এছাড়াও একই রাতে ইউনিয়নের রতনপুর গ্রামের মক্কা মঞ্জিল থেকে জয়নাল আবেদীনের একটি ১১০ সিসি জারা মোটরসাইকেল চুরি করে নিয়ে যায় ডাকাতদল।

ক্ষতিগ্রস্থ সৌদি প্রবাসী জহির উদ্দিনের ভাবী আয়েশা বেগম ও একই এলাকার সৌদি প্রবাসী রহমত উল্যাহ মনুর স্ত্রী রোকসানা বেগম জানান, বুধবার দিবাগত রাতে মুখোশধারী ১৫/২০ জনের একদল ডাকাত গেইটের তালা ও দরজা ভেঙে বাড়ির ভেতরে প্রবেশ করে। পরে অস্ত্রসজ্জিত ডাকাতদল পরিবারের সদস্যদের হাত-পা ও মুখ বেঁধে ৪ ভরি স্বর্ণ, ১ টি আইফোনসহ ৫টি মোবাইল সেট ও নগদ ৬২ হাজার টাকা লুটে পালিয়ে যায় তারা।

- Advertisement -islamibank

এ বিষয়ে খবর পেয়ে বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ। তিনি বলেন, ডাকাতির ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ব্যাপারে ক্ষতিগ্রস্থদের মামলা করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে। এছাড়া ডাকাতদের গ্রেপ্তার ও মালামাল উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।

জয়নিউজ/মনির/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM