নির্বাচনে প্রভাব বিস্তার করলে ব্যবস্থা: কবিতা খানম

নির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, নির্বাচন কমিশন চায় সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন। একটি নির্বাচন আয়োজনে বহু অর্থ ও শ্রম ব্যয় হয়। তাই কোনো অশুভ শক্তির কারণে এ আয়োজন ব্যর্থ হোক আমরা চাই না। কর্মকর্তা, নেতা বা যে কোনো পজিশনের যে-ই হোন, নির্বাচনে প্রভাব বিস্তার করলে প্রমাণসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুরে বোয়ালখালীর গোমদণ্ডী পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ভোটগ্রহণকারী কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি বক্তব্য রাখছিলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন, অন্যায়ের কাছে নতি স্বীকার করবেন না। নির্বাচন কমিশনের আইনানুগ নির্দেশ ছাড়া আর কারো নির্দেশ মানতে আপনি বাধ্য নন। যদি অন্য কারো অন্যায় নির্দেশ মানেন, তাহলে আইন আপনাকে ছাড়বে না।

সহকারী কমিশনার (ভূমি) একরামুল সিদ্দিকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মু. হাসানুজ্জামান, জেলা নির্বাচন অফিসার মুনীর হোসাইন খান, উপজেলা নির্বাচন কর্মকর্তা নুরুল ইসলাম ও বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সাইরুল ইসলাম।

জয়নিউজ/মাসুদ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM