ত্যাগী ও পরীক্ষিতরাই নেতৃত্বে আসবে: মেয়র

আওয়ামী লীগের নেতা-কর্মীদেরকে দল ও জাতির প্রতি অনুগত থেকে দেশপ্রেমের পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার আহ্বান জানিয়েছেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নগরপিতা আ জ ম নাছির উদ্দীন

- Advertisement -

বুধবার (১৩ মার্চ) পিএইচ আমিন একাডেমীতে ১১নং দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য নবায়ন ও সদস্য সংগ্রহ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

নগরপিতা বলেন, ‘ত্যাগী ও পরীক্ষিত নেতা-কর্মীরাই নেতৃত্বে আসবে। তাদেরকে সামনের দিকে টানার দায়িত্ব বর্তমান নেতৃত্বের। এ নেতৃত্ব যদি ব্যর্থ হয় তাহলে তাদেরও পদ-পদবী হারাতে হবে।’

আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘বাংলাদেশ আজ নিজের শক্তিতে দাঁড়িয়েছে। আমাদেরকে গরিব রাষ্ট্র বলে না।’

- Advertisement -islamibank

দক্ষিণ কাট্টলী ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. ইসমাইলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক নওয়াব আলী মিয়ার পরিচালনায় সভায় উদ্বোধক ছিলেন নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন। সভায় প্রধান বক্তা ছিলেন নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান।

বক্তব্য রাখেন কাউন্সিলর মোরশেদ আক্তার চৌধুরী, পাহাড়তলী থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আসলাম হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসলাম হোসেন সওদাগর, সাবেক সভাপতি জয়নাল আবেদীন চৌধুরী, এরশাদুল আমিন, হাজী নওয়াব আলী মিয়া, ওয়াহিদুল আমিন প্রমুখ।

জয়নিউজ/কাউছার/জুলফিকার
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM