best websites to hookup top adult hookup sites sex toy remote app best hookup app in nigeria is okcupid for hookups or dating

ঢাবি ভিসি অবরুদ্ধ

0

ডাকসুর ভিপি পদে ফলাফল বাতিল চেয়ে ভিসির বাসভবন ঘেরাও করেছে ছাত্রলীগ। স্লোগানের পাশাপাশি অবস্থানকারীদের একাংশ পুনঃ নির্বাচনের দাবি জানাচ্ছে। একইসঙ্গে নির্বাচিত ভিপি নুরুকে বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কারের দাবিও জানানো হচ্ছে।

মঙ্গলবার (১২ মার্চ) বেলা ১২টা পর্যন্ত বিক্ষুব্ধ ছাত্রলীগ নেতাকর্মীদের মাধ্যমে কার্যত নিজের বাসাতেই অবরুদ্ধ হয়ে আছেন ঢাবি ভিসি মো. আখতারুজ্জামান।

সকাল ১০টায় ভিসির বাসভবনের সামনে অবস্থান নিয়ে বিভিন্ন ধরনের স্লোগান দিচ্ছেন তারা। কাছেই অবস্থান নিয়েছে ভিসির বাসভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ । দিন বাড়ার সঙ্গে সঙ্গে সেখানে মোতায়েন করা পুলিশের সংখ্যাও বাড়ানো হচ্ছে।

ধর্মঘট বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ঢাবির নবনির্বাচিত জিএস গোলাম রব্বানী বলেছেন, নুরুল হক নুর জামায়াত-শিবিরকর্মী। তাই ভিপি হিসেবে তারা আমরা কিছুতেই মেনে নেব না।

এর আগে ভোর থেকে ছাত্রলীগের ডাকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অবরোধ কর্মসূচি চলছে। সকালের দিকে কর্মীদের উপস্থিতি অপেক্ষাকৃত কম থাকলেও, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে তা বাড়ছে।

সকাল ৭টা থেকে সকাল ১০টার আগ পর্যন্ত সীমিত পর্যায়ে যানবাহন চললেও, ১০টার পর ক্যাম্পাসে প্রবেশের বিভিন্ন রাস্তা শাহবাগ, নীলক্ষেত, পলাশী, বকশিবাজার পুরোপুরি ব্যারিকেড দিয়ে বন্ধ করে দেওয়া হয়।

এদিকে ছাত্রলীগের অনির্ধারিত এই অবরোধের কারণে বিপাকে পড়েছেন ক্যাম্পাসে অবস্থিত উদয়ন ও ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা। তাদেরকে ক্যাম্পাসে যেতে দেওয়া হলেও, রিকশা ও মোটর সাইকেলসহ বিভিন্ন যানবাহন আটকে দেওয়া হচ্ছে।

অনেকে ব্যারিকেড পেরিয়ে স্কুল পর্যন্ত পৌঁছালেও সেখান থেকে তাদের ফিরিয়ে দেওয়া হচ্ছে। উদ্ভূত পরিস্থিতিতে উদয়ন স্কুল কর্তৃপক্ষ স্কুল ছুটি ঘোষণা করে।

জয়নিউজ/অভিজিত/আরসি
আরও পড়ুন
লোড হচ্ছে...