প্রিয়াঙ্কা-ঐশ্বরিয়া-আমির-শাহরুখ নাচের ভিডিও ভাইরাল

মুকেশ আম্বানির ছেলের বিয়েতে একসঙ্গে নাচলেন বলিউডের সেরা তারকারা । এর মধ্যমণি ছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন এবং প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে ছিলেন বলিউড অভিনেতা আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। গৌরি খানকে নিয়ে বলিউড কিং শাহরুখ খান, করণ জোহর, নীতা আম্বানিও সমানে নেচেছেন হইহুল্লোড়ে। সেই নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

- Advertisement -

মুম্বাইয়ের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারে শনিবার (৯ মার্চ) মধ্যরাতে সাত পাকে বাঁধা পড়লেন আকাশ আম্বানি আর শ্লোকা মেহতা।

- Advertisement -google news follower

https://twitter.com/TasnimaKTastic/status/1104445123285471232?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1104445123285471232&ref_url=https%3A%2F%2Fwww.jagonews24.com%2Fentertainment%2Fnews%2F486559

১৫০ জন ভারতীয় ও বিদেশি শিল্পী রাসলীলা পারফর্ম করেছেন আকাশের বিয়েতে। হিন্দি গানের সঙ্গে পারফর্ম করেছেন বলি তারকারাও।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে সন্ধ্যায় সবার আগে হাজির হন বলিউড অভিনেতা আমির খান ও তার স্ত্রী কিরণ রাও। এরপর একে একে গৌরি খানকে নিয়ে শাহরুখ খান, মেয়ে সৌন্দর্যকে নিয়ে রজনীকান্ত, সপরিবারে পৌঁছান অমিতাভ বচ্চন, মা ও ভাইকে নিয়ে প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং, আলিয়া ভাট, কারিশমা কাপুর, করণ জোহর, জাহ্নবী কাপুরসহ অসংখ্য বলিউড তারকা অংশ নেন।

জয়নিউজ/পলাশ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM