নবীন ডাক্তারদের মানবসেবায় ব্রতী হতে হবে: নাছির

নবীন ডাক্তারদের চিকিৎসা সেবা কাজে অংশগ্রহণকে স্বাগত জানিয়ে নগরপিতা আ জ ম নাছির উদ্দীন বলেছেন, নবীন ডাক্তারদের সুন্দর ব্যবহার আচার-আচরণ ও মানবসেবায় ব্রতী হয়ে সর্বস্তরের জনগণের পাশে থেকে সুস্থ ও সুন্দর দেশ গড়ার কাজ করতে হবে।

- Advertisement -

রোববার (১০ মার্চ) দুপুরে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের মিলনায়তনে ২০১৯ সালের ইর্ন্টানি ডাক্তারদের যোগদান উপলক্ষে আয়োজিত শপথ অনুষ্ঠানে সভাপতির বক্তব্য তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

মেয়র বলেন, রোগীদের প্রতি আন্তরিক থেকে সিনিয়র ডাক্তারদের নির্দেশনা মেনে চিকিৎসা চালাতে হবে। সর্বদা রোগী ও তাদের স্বজনদের সঙ্গে ভালো ব্যবহার করতে হবে। কোনোভাবেই ধৈর্য্য হারানো চলবে না।

অনুষ্ঠানে শপথবাক্য পাঠ করান চমেক পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহসেন উদ্দিন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক সেলিম মো. জাহাঙ্গীর, চমেক পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহসেন উদ্দিন, বিএমএ’র সহসভাপতি অধ্যাপক মনোয়ারুল হক শামীম, সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী, অধ্যাপক প্রদীপ কুমার দত্ত, অধ্যাপক প্রদীপ কুমার ও নবীনদের পক্ষে ডা. নঈম।

- Advertisement -islamibank

অনুষ্ঠানে মেডিকেল কলেজের বিভিন্ন বিভাগের প্রধানগণ উপস্থিত ছিলেন।

জয়নিউজ/কাউছার/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM