প্রবীণ সাংবাদিক স্বপন মহাজন অসুস্থ

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) ও চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক স্বপন কুমার মহাজন গুরুতর অসুস্থ। বর্তমানে তিনি নগরের বেসরকারি ম্যাক্স হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আছেন।

- Advertisement -

তিনি হৃদরোগ, কিডনি জটিলতা ও ডায়াবেটিসসহ বিভিন্ন জটিলতায় আক্রান্ত। ৫ মার্চ শারীরিক অবস্থার অবনতি হলে এই প্রবীণ সাংবাদিককে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে ম্যাক্স হাসপাতালে স্থানান্তর করা হয়।

- Advertisement -google news follower

সাংবাদিক স্বপন কুমার মহাজন মুক্তিযুদ্ধের পক্ষের একজন নিবেদিতপ্রাণ আদর্শবান, সৎ ও নির্ভিক সাংবাদিক। ১৯৬৮ সাল থেকে সাংবাদিকতা শুরু করা স্বপন মহাজন গণতান্ত্রিক ও স্বৈরাচারবিরোধী আন্দোলনের সময় চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

চট্টগ্রাম প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি, চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটির সাধারণ সম্পাদক, খেলাঘরসহ বিভিন্ন সংগঠনের নেতৃত্ব দিয়েছেন তিনি।

- Advertisement -islamibank

তিনি দৈনিক আজাদ, চট্টগ্রামের দৈনিক আজাদী, দৈনিক স্বাধীনতা, দৈনিক নয়াবাংলাসহ বিভিন্ন পত্রিকায় সুনামের সঙ্গে কাজ করেছেন।

জয়নিউজ/পলাশ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM