লোহাগাড়ায় আ,লীগ প্রার্থীর সংবাদ সম্মেলন

উপজেলা পরিষদ নির্বাচনে অনেক কষ্টের বিনিময়ে আওয়ামী লীগের একজন কর্মী হিসেবে আমি নৌকা প্রতীক পেয়েছি। আওয়ামী লীগ ও অংগ সংগঠনের কেউ যদি নৌকার প্রার্থীর বিপক্ষে অবস্থান নেওয়ার প্রমাণ পাওয়া যায়, তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

- Advertisement -

শনিবার (৯ মার্চ) রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও লোহাগাড়ায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খোরশেদ আলম চৌধুরী সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে একথা বলেন।

- Advertisement -google news follower

তিনি বলেন , দেশকে এগিয়ে নিতে হলে আওয়ামী লীগের প্রার্থীর বিজয় সুনিশ্চিত করতে হবে। এখানে ইতিপূর্বে কখনও নৌকার প্রার্থীর বিজয় হয়নি। তৃণমূল নেতাকর্মীরা একটু সচেষ্ট হলেই নৌকার বিজয় কেউ আটকাতে পারবে না।

উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক আবুল কালাম আজাদের পরিচালনায় সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জান মো. সিকদার, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মিয়া ফারুক, ফরিদ আহমদ , মুজিবুর রহমান , তৈয়বুল হক বেদার , নাজমুল হোসেন মিন্টু , মামুনর রশিদ মামুন ও জসিম উদ্দিন।

জয়নিউজ/পুষ্পেন/বিশু/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM