লক্ষ্মীপুরে স্কুলছাত্রী হত্যা মামলার বাদী নিখোঁজ

খুঁজে পাওয়া যাচ্ছে না লক্ষ্মীপুরের স্কুলছাত্রী শিলা আক্তার হত্যা মামলার বাদী নুর জাহান বেগম নয়নকে।

- Advertisement -

মঙ্গলবার (৫ মার্চ) সকালে মেয়ে শিলার মামলার খোঁজ নিতে আদালতে যাওয়ার পথে তিনি উপজেলার ইউনিয়নের উত্তর জয়পুর গ্রামের বাড়ি থেকে বের হয়ে আর বাড়ি ফেরেননি।

- Advertisement -google news follower

জানা যায়, পরিবারের সদস্যরা তাকে দিনভর কোথাও খুঁজে না পেয়ে মঙ্গলবার রাতে তার ছোট মেয়ে শিমু আক্তার বাদী হয়ে চন্দ্রগঞ্জ একটি নিখোঁজ ডায়েরি করেন।

নিখোঁজ নুর জাহানের মেয়ে শিমু আক্তার জয়নিউজকে জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে নিজ বাড়ি থেকে তার মা লক্ষ্মীপুর আদালতে তার বোন শিলা আক্তার হত্যা মামলায় হাজিরা দেওয়ার জন্য আদালতের উদ্দেশে বের হয়ে আর বাড়ি ফেরেননি। বর্তমানে তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।

- Advertisement -islamibank

দত্তপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক জসিম উদ্দিন জানান, নুর জাহান বেগম নয়নের সন্ধানের জন্য তদন্ত অব্যাহত রয়েছে। নিখোঁজ নুর জাহানের মোবাইল ট্র্যাকিংএ দেখা গেছে মঙ্গলবার সকাল ১১টা ৫৯ মিনিটে তিনি সর্বশেষ তার মোবাইলে কথা বলেন। তখন তার অবস্থান ছিল লক্ষ্মীপুর শহরের আদালত এলাকায় ডিবি রোডে। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে।

জয়নিউজ/আতোয়ার/বিশু

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM