প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদেও তারুণ্যের জয়গান

এবারের মন্ত্রিসভা তারুণ্যকে প্রাধান্য দিয়েছেন বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী পদেও তারুণ্যের জয়গানের এ ধারা অব্যাহত রয়েছে।

- Advertisement -

তারুণ্যের ঝাণ্ডা উড়িয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহকারী হিসেবে নিযুক্ত হয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

- Advertisement -google news follower

সোমবার (৪ মার্চ) জনপ্রশাসন মন্ত্রণালয়ের জারি করা প্রজ্ঞাপনে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে শেষে ২০১৬ সালের ২৯ আগস্ট ঘোষিত ৮১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য মনোনীত হয়েছিলেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। সর্বশেষ ২০১৬ সালের ৬ নভেম্বর তিনি কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য পদ থেকে আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক হন।

- Advertisement -islamibank

ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ থেকে মাস্টার্স করেছেন। যুক্তরাজ্যের উল্ভারহ্যাম্পটন ইউনিভার্সিটি থেকে এলএলবি (সম্মান) ডিগ্রি অর্জন করেন। এছাড়া তিনি যুক্তরাজ্যের সিটি ইউনিভার্সিটি থেকে বার ভোকেশনাল কোর্স (পিজিডিএল) করেন।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM