কাদেরের অবস্থা উন্নতির দিকে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের অবস্থা ক্রমান্বয়ে উন্নতির দিকে।

- Advertisement -

সোমবার ওবায়দুল কাদেরের শারীরিক অবস্থা সম্পর্কে সাংবাদিকদের তিনি এ তথ্য জানান।

- Advertisement -google news follower

হানিফ বলেন, দলের সাধারণ সম্পাদকের অবস্থা ক্রমান্বয়ে উন্নতির দিকে যাচ্ছে। তাঁর চিকিৎসার দায়িত্বে থাকা ডাক্তাদের সঙ্গে আমি কথা বলেছি। তারা জানিয়েছেন, তাঁকে সর্বোচ্চ চিকিৎসা দেওয়া হচ্ছে। তার চিকিৎসার দায়িত্বে থাকা মেডিকেল বোর্ড মিটিং করে দুপুরে প্রেস বিফ্রিং করবেন।

বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন ওবায়দুল কাদের।

- Advertisement -islamibank

এর আগে রোববার সকালে শ্বাসকষ্ট নিয়ে বিএসএমএমইউর আইসিইউতে ভর্তির পর ওবায়দুল কাদেরের ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়। আইসিইউতে চিকিৎসা দিয়ে অবস্থা কিছুটা স্থিতিশীল হলে তাঁর এনজিওগ্রাম করে হৃদপিণ্ডের রক্তনালীতে তিনটি ব্লক ধরা পড়ে। এসময় একটি রক্তনালীতে রিং (স্ট্যান্টিং) বসানো হয়। এরপর উচ্চমাত্রার ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপের কারণে তাঁর শারিরিক অবস্থার অবনতি হতে থাকে। তবে বর্তমানে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে।

জয়নিউজ/অভিজিত

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM