মীনের ব্যবসায় লাভ, সিংহের লোকসান

মেষ রাশি: দিনটি শুভ সম্ভাবনাময়। চাকরিজীবীদের কর্মস্থলে কিছু ঝামেলার আশঙ্কা রয়েছে। প্রভাবশালী কোনো ব্যক্তির সাহায্য পাওয়ার সম্ভাবনা। রাজনৈতিক ব্যক্তিদের দিনটি ভালো যাবে না। কোনো সামাজিক বা সাংগঠনিক কাজে প্রতিপক্ষের আক্রমণের সম্মুখীন হতে পারেন। কর্মস্থলে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলতে হবে।

- Advertisement -

বৃষ রাশি: দিনটি মিশ্র সম্ভাবনাময়। ভাগ্যোন্নতির ক্ষেত্রে রহস্যজনক কোনো সুযোগ আসতে পারে। বিদ্যার্থীরা কোনো পরীক্ষায় সফল হবেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে সাফল্য আসতে পারে। বৈদেশিক ব্যবসা-বাণিজ্যে আশানুরূপ অগ্রগতি হবে না। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসবে।

- Advertisement -google news follower

মিথুন রাশি: দিনটি ভালো যাবে না। চেক সংক্রান্ত মামলায় আশানুরূপ অগ্রগতি নাও হতে পারে। পুলিশি গ্রেপ্তার বা হয়রানির আশঙ্কা প্রবল। ব্যবসায়ীদের ব্যবসায়িক ঝুঁকি বাড়তে পারে। শেয়ার ব্যবসায়ীরা একটু সতর্ক না হলে লোকসানের সম্মুখীন হতে পারেন।

কর্কট রাশি: দিনটি মিশ্র সম্ভাবনাময়। দাম্পত্য সুখ-শান্তি ব্যাহত হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে কোনো সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে পারেন। অংশীদারি কাজে কোনো অংশীদারের সঙ্গে আর্থিক বিষয়ে ভুল বোঝাবুঝি হতে পারে। মানসিক ও শারীরিকভাবে অস্থির থাকতে পারেন।

- Advertisement -islamibank

সিংহ রাশি: দিনটি শুভাশুভ মিশ্র। শরীর-স্বাস্থ্য ভালো যাবে না। কোনো সহকর্মীর সঙ্গে আজ ভুল বোঝাবুঝির সম্মুখীন হতে পারেন। অধিনস্ত কর্মচারীদের কারণে আজ লোকসানের সম্মুখীন হতে হবে। কর্মস্থলে কারো আচরণে আজ বিরক্ত হওয়ার আশঙ্কা রয়েছে।

কন্যা রাশি: দিনটি ভালো যাবে না। বিদ্যার্থীরা আজ পড়াশোনায় মনযোগ রাখতে পারবেন না। শিল্পী ও কলাকুশলীরা আজ আশানুরূপ কাজের সুযোগ নাও পেতে পারেন। রোমান্টিক বিষয়ে কোনো বন্ধুর পরামর্শে উপকারের চেয়ে অপকারই হতে পারে। সৃজনশীল ব্যবসা-বাণিজ্যে কিছু অগ্রগতি আশা করতে পারেন।

তুলা রাশি: দিনটি ভালো যাবে না। পারিবারিক বিষয়ে কোনো আত্মীয়ের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। সাংসারিক কারণে মায়ের সঙ্গে জীবনসঙ্গীর তর্ক-বিতর্ক হতে পারে। প্রত্যাশিত কাজ-কর্মে আশানুরূপ অগ্রগতি আশা না করাই ভালো। যানবাহন হারিয়ে ফেলতে পারেন। যানবাহন নিয়ে সতর্ক থাকুন।

বৃশ্চিক রাশি: দিনটি মিশ্র যাবে। ছোট ভাই-বোনের সঙ্গে কোনো বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে। সাংবাদিক ও সাহিত্যিকরা আজ কোনো ভুল তথ্য পেতে পারেন। প্রতিবেশীর সঙ্গে তর্ক হতে পারে। আজ মুদ্রণ ও পোশাক ব্যবসায়ীদের দিনটি ভালো যাবে। বিদেশ থেকে কোনো ভালো সংবাদ পেয়ে যাবেন।

ধনু রাশি: দিনটি মিশ্র সম্ভাবনাময়। বকেয়া টাকা আদায়ের ক্ষেত্রে কিছু ঝামেলা হতে পারে। সঞ্চয়ের প্রচেষ্টা ব্যহত হতে পারে। খাদ্য ও পানিয়ের ব্যবসায় ভালো আয়ের সুযোগ রয়েছে। কোনো পরিচিতজনকে আর্থিকভাবে সাহায্য করতে পারেন। মনোহারী ব্যবসায় ভালো আয় হতে পারে।

মকর রাশি: দিনটি ভালো যাবে না। সাতসকালে পরিবারের সদস্যদের সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা। কোমর ব্যথার রোগীরা কিছুটা ভোগান্তিতে পড়তে পারেন। মানসিক অস্থিরতায় ভোগার আশঙ্কা। কর্মে আগ্রহ কমে যাবে। শরীরে কিছুটা অলসতা ভর করতে পারে।

কুম্ভ রাশি: দিনটি ভালো যাবে। দূরে কোথাও বেড়াতে যেতে পারেন। ট্রাভেল এজেন্সি ও ট্রান্সপোর্ট ব্যবসায়ীদের আয়ের সুযোগ আসতে পারে। ব্যবসায় ভালো আয়ের যোগ। কোনো গোপন প্রেমের জন্য কিছু অর্থব্যয় হতে পারে। আজ কোনো কর্মকর্তাকে ঘুষ দিতে পারেন।

মীন রাশি: দিনটি মিশ্র সম্ভাবনাময়। খুচরা ও পাইকারি ব্যবসায় ভালো আয়ের সুযোগ আসবে। বন্ধুর সঙ্গে কোনো রহস্যজনক কাজে অংশ নিতে হবে। বড় ভাই-বোনের সঙ্গে সম্পর্ক খুব একটা ভালো যাবে না। ব্যবসায়িক কাজে লাভের সুযোগ আসতে পারে।

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM