সেনাবাহিনী বিশ্বাসের প্রতীক: প্রধানমন্ত্রী

বাংলাদেশ সেনাবাহিনীকে বিশ্বাসের প্রতীক উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশ ও জাতির জন্য যেকোনো ত্যাগ স্বীকার ও হুমকি মোকাবেলায় সেনাবাহিনীকে প্রস্তুত থাকতে হবে।

- Advertisement -

রোববার (৩ মার্চ) বেলা সাড়ে ১২টার দিকে রাজশাহী সেনানিবাসে ন্যাশনাল স্ট্যান্ডার্ড (জাতীয় পতাকা) প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

- Advertisement -google news follower

শেখ হাসিনা বলেন, জাতীয় পতাকা হলো জাতির স্বাধীনতা সার্বভৌমত্ব সম্মান এবং মর্যাদার প্রতীক। তাই পতাকার মান রক্ষা করা সকল সৈনিকের পবিত্র দায়িত্ব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেনাপ্রধান মেজর জেনারেল আজিজ আহমেদ, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান, রাজশাহী সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনসহ সামরিক ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক ব্যক্তিবর্গরা।

- Advertisement -islamibank

এর আগে রোববার (৩ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হেলিকপ্টারে করে রাজশাহী পৌঁছান। বেলা পৌনে ১২টায় তিনি রাজশাহী সেনানিবাসের শহীদ কর্নেল আনিস প্যারেড গ্রাউন্ডে এসে প্যারেড পরিদর্শন করেন।

জয়নিউজ/অভিজিত/পলাশ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM