বাফুফে সভাপতি সালাউদ্দিনসহ ২৪ জনের বিরুদ্ধে মামলা

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিনসহ নির্বাহী কমিটির ২৪ সদস্যের বিরুদ্ধে মামলা হয়েছে। পাওনা টাকা আদায়ে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ক্যাম্প কমান্ডার আব্দুস সাদেক এ মামলা করেন।

- Advertisement -

জানা যায়, জাতীয় দলের ক্যাম্প চালানোর খরচ বাবদ বাফুফের কাছে সাদেকের পাওনা ১৭ লাখ ৯১ হাজার ২০ টাকা। এ অর্থ না পাওয়ায় গত ৩ ফেব্রুয়ারি বাফুফেকে উকিল নোটিস পাঠিয়েছিলেন সাদেক।

- Advertisement -google news follower

উকিল নোটিসের জবাব দেওয়ার সময় ছিল সাত দিন। কিন্তু কোনো জবাব না পাওয়ায় আরও কয়েক দিন অপেক্ষা করে মামলার পথে হেঁটেছেন সাদেক।

এ বিষয়ে তিনি বলেন, তারা (বাফুফে) আমার উকিল নোটিসের কোনো জবাব দেননি। জবাবের তারিখ পার হয়ে যাওয়ার পর আরও কয়েক দিন অপেক্ষা করেই সভাপতি কাজী সালাউদ্দিনসহ ২৪ জনের বিরুদ্ধে মামলা করেছি।

- Advertisement -islamibank

সাদেকের আইনজীবীর তরফ থেকে জানা যায় মামলাটি হয়েছে সিভিল কোর্টে ঢাকা পঞ্চম জজ আদালতে। যার প্রথম শুনানি ১৮ মার্চ। তবে মামলার কোনো কপি এখনো বাফুফের হাতে পৌঁছায়নি।

অন্যদিকে সাদেকের নামে পাল্টা উকিল নোটিস পাঠিয়ে তার বিল ভাউচারের কাগজপত্র চাওয়া হয়েছে বলে জানিয়েছেন সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ।

তিনি বলেন, আমরা এখনো মামলার কপি পাইনি। তবে আমরা সাদেককে ১৪ দিনের মধ্যে তার পাওনা বিল ভাউচার জমা দেয়ার জন্য উকিল নোটিস পাঠিয়েছি। যার মেয়াদ শেষ হবে ১ মার্চ।

জয়নিউজ/শহীদ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM