কমান্ডো অভিযানে ছিনতাইকারী নিহত

দাবানলের মতো আতঙ্ক ছড়ানো বিমান ছিনতাইয়ের ঘটনার অবসান হয়েছে। লে. কর্নেল ইমরুলের নেতৃত্বে মাত্র ৮ মিনিটে অভিযান শেষ হয়। অভিযানে নিহত হয় কথিত ছিনতাইকারী মাহদী। তার কাছে পিস্তল ছিল বলে জানা গেছে ।

- Advertisement -

সেনাবাহিনীর চট্টগ্রাম অঞ্চলের জিওসি মেজর জেনারেল এসএম মতিউর রহমান সংবাদ সম্মেলনে জানান, সেনাবাহিনীর বিশেষ কমান্ডো টিমের সঙ্গে র‍্যাব-পুলিশের সম্মিলিত অভিযানে ওই অস্ত্রধারীর মৃত্যু হয়। তিনি পাইলটের মাথায় অস্ত্র ঠেকিয়ে তার ‘পারিবারিক সমস্যা‘ নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলতে চেয়েছিলেন।

- Advertisement -google news follower

তিনি আরো বলেন, ছিনতাইকারীকে নিবৃত্ত করার জন্য কমান্ডো বাহিনী প্রথমে তাকে আত্মসমর্পণের আহ্বান জানিয়েছিল। কিন্তু সে আহ্বান প্রত্যাখ্যান করে আক্রমণাত্মক হয়ে ওঠেন তিনি। এ সময় গোলাগুলিতে প্রথমে তিনি আহত হন। পরে তিনি মারা যান।

নিহত ওই ব্যক্তির নাম মাহদী। তার বয়স আনুমানিক ২৫-২৬ বছর হবে বলে ধারণা করা হচ্ছে। শুধু এটুকুই বলতে পেরেছেন অভিযানে থাকা সেনা ও বিমানবাহিনীর কর্মকর্তারা। তার আর কোনো পরিচয় তিনি দিতে পারেননি।

জয়নিউজ/পার্থ নন্দী/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM