‘পরিবার শিশুর প্রাথমিক শিক্ষাকেন্দ্র’

পরিবার হলো শিশুর প্রাথমিক শিক্ষাকেন্দ্র। এরপর প্রতিবেশী-স্কুল প্রভৃতির মাধ্যমে সামাজিকীকরণ প্রক্রিয়া শুরু হয়। এই পর্যায় থেকেই শিশুকে শারীরিক ও মানসিকভাবে গড়ে তুলতে হবে। শিশুর মানসিক বিকাশে আগ্রাসী মনোভাব পরিহার করতে হবে।

- Advertisement -

রোববার (২৪ ফেব্রুয়ারি) জুরাছড়ি বনযোগীছড়ায় বালিশপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও ছাত্র-ছাত্রীদের মাঝে ছাতা বিতরণকালে প্রধান অতিথি বনযোগীছড়া ইউপি চেয়ারম্যান সন্তোষ বিকাশ চাকমা এসব কথা বলেন।

- Advertisement -google news follower

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বিজয়গিরি চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংরক্ষিত ওয়ার্ড সদস্য ননাবী চাকমা, লক্ষ্মী কুমার চাকমা। উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তি।

প্রধান অতিথি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নমুখী সরকার। এই সরকার সব প্রান্তিক এলাকায় যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে রাস্তা নির্মাণের পাশাপাশি নিরাপদ পানীয়জল নিশ্চিত করে যাচ্ছে।

জয়নিউজ/সুমন্ত/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM